বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৪ জানুয়ারি ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

শাবনূরের সঙ্গী হলেন বাবু

ম বিনোদন রিপোর্ট

দেশের অন্যতম গুণী অভিনেতা ও কণ্ঠশিল্পী ফজলুর রহমান বাবু। শুরুটা মঞ্চ নাটক দিয়ে হলেও গত দুই দশক নাটক-চলচ্চিত্রে প্রশংসার সঙ্গে অভিনয় করে চলেছেন। অন্যদিকে একই সময়ের পর্দা কাঁপানো নায়িকা শাবনূর। মাঝে লম্বা বিরতিতে গেলেও ফিরছেন আবারও। সেই ঘোষণাও হলো সম্প্রতি।

নতুন খবর, 'রঙ্গনা' নামের আলোচিত এই ছবিতে শাবনূরের সঙ্গী হওয়ার সম্মতি দিলেন ফজলুর রহমান বাবু। নিশ্চিত করলেন নির্মাতা আরাফাত হোসাইন।

শাবনূরের সিনেমার সঙ্গী হয়ে ফজলুর রহমান বাবু বলেন, 'একটি সিনেমার গল্প পড়েই তার ভবিষ্যৎ জানতে পারি। সেই জায়গা থেকে এই গল্পটা পড়ে মনে হয়েছে কাজটি করা যায়। পরিচালক নতুন বা পুরনো সেটা দেখি না, তার প্রস্তুতি ও গল্প দেখি। এতে যুক্ত হয়েছেন শাবনূরের মতো অভিনেত্রীও। সব কিছু মিলে যাওয়ায় এই সিনেমাতে যুক্ত হয়েছি। আমি তরুণদের সঙ্গে কাজ করতে পছন্দ করি। আশা করছি, সিনেমাটি সব শ্রেণির মানুষের পছন্দ হবে।'

অনেক আগেই সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছেন শাবনূর। এখন নিচ্ছেন শুটিংয়ে নামার প্রস্তুতি। সবকিছু ঠিক থাকলে আসছে ফেব্রম্নয়ারির শেষের দিকে শুরু হবে এর নির্মাণকাজ। মুক্তির লক্ষ্য ঈদ উৎসব।

সিনেমাটিতে শাবনূরের নায়ক কে হচ্ছেন তা নিয়ে নায়িকা বা পরিচালকের কেউই কোনো আভাস দেননি এখনো। তবে শিগগিরই ঘোষণা করবেন বলে জানান নির্মাতা আরাফাত।

মডেলকে গুলি করে হত্যা

ম বিনোদন ডেস্ক

ভারতের পাঞ্জাবে সাবেক এক মডেলকে গুলি করে হত্যা করেছে পাঁচ দুর্বৃত্ত। হত্যার এক সপ্তাহ পর তার মরদেহ পাশের রাজ্য হরিয়ানার একটি খাল থেকে উদ্ধার করেছে ভারতীয় পুলিশ। শনিবার এক প্রতিবেদনে এসব তথ্য জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। নিহত ওই মডেলের নাম দিব্যা পাহুজা। তার বয়স ২৭ বছর।

পুলিশ বলছে, গত ২ জানুয়ারি দিব্যাকে পাঞ্জাবের গুরগাঁওয়ের একটি হোটেলে নিয়ে যান পাঁচ ব্যক্তি। এরপর সেখানে তাকে মাথায় গুলি করে হত্যা করে তারা। সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, হত্যার পর একটি গাড়িতে করে তার লাশ নিয়ে যাওয়া হয়। এরপর সেটি পাঞ্জাবের ভাকরা খালে ফেলে দেওয়া হলে পানিতে ভেসে ভেসে প্রতিবেশী হরিয়ানা রাজ্যে চলে যায়।

হরিয়ানার তোহনা থেকে গুরুগ্রাম পুলিশের একটি দল দিব্যার মরদেহ উদ্ধার করে। লাশ উদ্ধারের পর ছবি পাঠানো হলে বিষয়টি নিশ্চিত করে দিব্যার পরিবার। তার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

ভারতীয় পুলিশ বলছে, হোটেল মালিককে অশ্লীল ছবি দেখিয়ে বস্ন্যাকমেল করার অভিযোগে দিব্যাকে হত্যা করা হয়েছে।

তৎকালীন প্রেমিক ও গুরুগ্রামের গ্যাংস্টার সন্দীপ গাদোলির ভুয়া এনকাউন্টারে জড়িত থাকার অভিযোগে ২০১৬ সাল থেকে কারাগারে ছিলেন দিব্যা। তবে গত বছরের জুনে তিনি জামিনে ছাড়া পেয়েছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে