বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

লিন্ডা রনস্ট্যাডের বায়োপিকে সেলেনা

বিনোদন ডেস্ক
  ১৬ জানুয়ারি ২০২৪, ০০:০০
লিন্ডা রনস্ট্যাডের বায়োপিকে সেলেনা

১৯৯২ সালের ২২ জুলাই জন্ম নেওয়া সেলেনা গোমেজ। একজন মার্কিন সঙ্গীতশিল্পী এবং অভিনেত্রী। বর্তমানে তিনি তারকাখ্যাতির চূড়ায় অবস্থান করছেন। 'বারনি অ্যান্ড ফ্রেন্ডস' টিভি সিরিজের মাধ্যমে সেলেনা প্রথমে আত্মপ্রকাশ করেন। সিরিজটি ২০০২-২০০৪ পর্যন্ত প্রচারিত হয়। সেলেনা গোমেজ 'স্পাই কিডস থ্রিডি গেম ওভার, ওয়াকার টেক্সাস র?্যাঙ্গার ট্রায়াল বাই ফায়ার চলচ্চিত্রেও অভিনয় করেন। এ ছাড়া তিনি ডিসনি চ্যানেলের দ্য সু্যট লাইফ অফ জ্যাক অ্যান্ড কোডি সিরিজেও অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেন। এরপর তিনি ডিসনির উইজার্ডস অব ওয়েভার্লি পেস্নস সিরিজের অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করেন। এটি সাফল্য অর্জন করে এবং সেলেনা বিভিন্ন পুরস্কারের জন্য মনোনীত হন।

এবার আরেক মার্কিন তারকাশিল্পী লিন্ডা রনস্ট্যাডের বায়োপিক নির্মাণ করতে যাচ্ছেন হলিউড পরিচালক ডেভিড ও. রাসেল। সিনেমাটিতে লিন্ডার চরিত্রে অভিনয় করবেন সেলেনা গোমেজ। এমনটাই জানিয়েছে গণমাধ্যম ভ্যারাইটি। লিন্ডাকে নিয়ে নির্মিতব্য সিনেমাটির এখন প্রি-প্রডাকশনের কাজ চলছে। এটি প্রযোজনা করছেন জেমস কিচ ও লিন্ডার ম্যানেজার জন বয়লান।

সেলেনা এই সিনেমায় অভিনয় করছেন, তা আগেই ইঙ্গিত দিয়েছিলেন।

তিনি রনস্ট্যাডের 'সিম্পল ড্রিমস' বইয়ের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। সে সময়ই বোঝা গিয়েছিল, সিনেমাটিতে তিনি থাকছেন। এবার ভ্যারাইটি সেটা জানাচ্ছে। তবে সিনেমায় আর কে অভিনয় করছেন, তা জানানো হয়নি।

লিন্ডা রনস্ট্যাড যুক্তরাষ্ট্রের অন্যতম জনপ্রিয় শিল্পী। তিনি কান্ট্রি সং ও রক এন রোলের জন্য বিখ্যাত। পাশাপাশি লাতিন সঙ্গীতে তাকে কিংবদন্তি মনে করা হয়। ১৯৭০ সালে তার অ্যালবার 'হার্ট লাইক আ হুইল' ও 'সিম্পল ড্রিমস' জনপ্রিয় হয়েছিল। তার ২৯টি স্টুডিও অ্যালবাম প্রকাশ হয়েছে। ১১টি গ্র্যামি জিতেছিলেন লিন্ডা। এ ছাড়া রেকর্ডিং একাডেমি তাকে সম্মানিত করার পাশাপাশি লাতিন রেকর্ডিং একাডেমি দিয়েছে আজীবন সম্মাননা। ২০১৪ সালে পেয়েছেন রক অ্যান্ড রোল হল অব ফেম।

উলেস্নখ্য, জেমস কিচ এর আগে ২০১৯ সালে লিন্ডাকে নিয়ে একটি তথ্যচিত্র নির্মাণ করেছিলেন। এর নাম ছিল 'লিন্ডা রনস্ট্যাড : দ্য সাউন্ড অব মাই ভয়েস'। এতে লিন্ডার জীবন ও অন্যান্য বিষয় আলগাভাবে এসেছিল। তবে জেমসের আসন্ন সিনেমাটিতে লিন্ডার জীবন আরও বিস্তৃত পরিসরে আসবে বলে মনে করা হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে