বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

আইসিইউতে মোস্তফা সরয়ার ফারুকী

বিনোদন রিপোর্ট
  ২৪ জানুয়ারি ২০২৪, ০০:০০
আইসিইউতে মোস্তফা সরয়ার ফারুকী

দেশের আলোচিত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি মাইল্ড ব্রেন স্ট্রোক করেছেন। বর্তমানে হাসপাতালের নিউরো আইসিইউতে আছেন।

সোমবার সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অ্যানজিওগ্রাম করে জানা যায় তিনি ব্রেন স্ট্রোক করেছেন। খবরটি সোমবার মধ্যরাত নাগাদ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ফারুকীভক্ত ও সহকর্মীরা উদ্বিগ্ন হয়ে পড়েন। অভিনেত্রী ও ফারুকীর স্ত্রী নুসরাত ইমরোজ তিশা ভেরিফায়েড ফেসবুক পোস্ট থেকে ফারুকীর শারীরিক অবস্থার কথা প্রথম জানান।

সোমবার দিবাগত রাত ১টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে বিষয়টি সম্পর্কে তিশা তার পোস্টে বলেন, 'আজ (সোমবার) সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিতেই ডাক্তার বলল এনজিও গ্রাম করতে। করা হলো। ছোট একটা ব্রেইন স্ট্রোক হয়েছে ওর। নিউরো আইসিইউতে অবজারভেশনে আছে। সবাই মোস্তফা সরয়ার ফারুকীর জন্য দোয়া করবেন।

তবে কোন হাসপাতালে ফারুকী চিকিৎসাধীন রয়েছেন সে বিষয়ে কোনো তথ্য জানাননি তিশা।

এদিকে তিশা জানিয়েছেন, চিকিৎসকরা আপাতত ফারুকীকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রেখেছেন। এরপর ব্রেইনের একটি সিটিস্ক্যান করার মাধ্যমে পরবর্তী অবস্থা জানা যাবে।

অন্যদিকে সোশ্যাল হ্যান্ডেলে দেওয়া তিশার পোস্টটি দেখার পর থেকে উৎকণ্ঠায় রয়েছেন ফারুকীর ভক্ত, সতীর্থরা। এখন তার কী অবস্থা? সেই খবর জানা গেলা লেখক আনিসুল হকের কাছ থেকে। তিনি গতকাল মঙ্গলবার সকালে বললেন, 'মোস্তফা সরয়ার ফারুকীর অবস্থা স্থিতিশীল। আস্তে আস্তে সেরে উঠবেন বলে ডাক্তার আশা করছেন। ইন্টারভেনশন (অস্ত্রোপচার) লাগবে না বলেই ডাক্তার এখন আশা করছেন। দোয়া করবেন।'

উলেস্নখ্য, সম্প্রতি ওটিটি পস্ন্যাটফর্ম চরকিতে মুক্তি পায় মোস্তফা সরয়ার ফারুকীর 'সামথিং লাইক এন অটোবায়োগ্রাফি'।

প্রথমবারের মতো নির্মাণের পাশাপাশি সেটিতে অভিনয়ও করেন তিনি। যেখানে তার সঙ্গে দেখা মিলেছে নুসরাত ইমরোজ তিশার। এখানে ফারুকীর অভিনয়ও বেশ প্রশংসা কুড়ায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে