বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

শিল্পী সমিতি থেকে পদত্যাগ করছেন জয়

বিনোদন রিপোর্ট
  ২৪ জানুয়ারি ২০২৪, ০০:০০
শিল্পী সমিতি থেকে পদত্যাগ করছেন জয়

সাইমন সাদিকের পর এবার শিল্পী সমিতি থেকে পদত্যাগের ঘোষণা দিলেন জয় চৌধুরী। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের পদ থেকে পদত্যাগের ঘোষণা দিলেন চিত্রনায়ক জয় চৌধুরী। অল্প সময়ের মধ্যেই শিল্পী সমিতি বরাবর পদত্যাগপত্র জমা দেবেন বলে তিনি জানিয়েছেন।

গতকাল মঙ্গলবার সকালে গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন জয় চৌধুরী নিজেই। তিনি বলেন, আগামী ২ ফেব্রম্নয়ারি সমিতিতে গিয়ে অফিশিয়ালি পদত্যাগের বিষয়টি জানাব। আমি সব সদস্যকে হয়তো বার্তা পাঠাব। কেননা, যে পজিশনে বসে আমি কাজ করতে পারব না, সেটা ধরে রাখার কোনো প্রয়োজন নেই। আমার জায়গায় যদি অন্য কেউ আসে, সে হয়তো কাজটি ভালোভাবে করতে পারবে। তখন তাকে সাপোর্ট করবে সংগঠন।

অভিনেতা বলেন, আমার জায়গা থেকে আমি মনে করি আমার একদমই দেয়ালে পিঠ ঠেকে গেছে। আমি একদমই সমিতির আগে-পিছে কোনো কিছুতেই নেই। আমি এখন শুধু আমার কাজকে ফোকাস করছি।

জয় চৌধুরী আরও বলেন, এটা অফিশিয়ালি, শুধু নির্বাচনের জন্য নয়। এমনকি আমি আর কখনো নির্বাচনও করব না। তবে আমি আমার পক্ষ থেকে সমিতির সদস্যদের বলব যে, আমি আপনাদের জন্য কিছুই করতে পারিনি। এ জন্য দুঃখিত।

এর আগে গত ২০ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন বরাবর পদত্যাগপত্র জমা দেন চিত্রনায়ক সাইমন সাদিক। গত দুই বছর ধরে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে