শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

প্রস্মিতার সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন অনুপম

বিনোদন ডেস্ক
  ০৪ মার্চ ২০২৪, ০০:০০

অবশেষে বেপথু ঘুড়ি যেন ভালোবাসায় বাঁধা পড়ল। তৃতীয়বারের জন্য বিয়ে সারলেন অনুপম রায়। পাত্রী গায়িকা প্রস্মিতা পাল। তারও এটা দ্বিতীয় বিয়ে। তবে ২ মার্চ নয়, ১ মার্চ হয়েছে তাদের বিয়ে। কথামতোই ২ মার্চ অনুষ্ঠিত হলো তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

জানা যায়, ১ মার্চ দুই পরিবারের সবার উপস্থিতিতে আইনি বিয়ে সেরেছেন তারা। এলাহি আয়োজন নয়, বরং সাদামাটাভাবেই সেটা করেছেন গায়ক-গায়িকা।

প্রসঙ্গত, ২০২১ সালে অনুপমের দ্বিতীয় স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিয়েবিচ্ছেদ হয়। এরপর গত বছর ২৭ নভেম্বর পিয়াকে বিয়ে করেন অভিনেতা, পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। এরপর থেকে সমাজমাধ্যমে শুরু হয় ট্রলিং। যদিও সেই সময় গায়ককে সমবেদনা জানিয়েছেন নেটাগরিকের একটি বড় অংশ। তবে অনুপমের তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আসার পর তাকে নিয়ে শুরু হয় একই ঘটনা।

যদিও বিয়ের দিন কয়েক আগেই অনুপমের স্ত্রী প্রস্মিতা ভারতীয় একটি পত্রিকাকে বলেছিলেন, 'ট্রলিংয়ের জন্য আমরা প্রস্তুত। আমার মনে হয়, আমরা দুইজন সুখী হলে নেতিবাচক কোনো কিছু আমাদের ওপর প্রভাব ফেলতে পারবে না।' পশ্চিমবঙ্গের পত্রিকা আনন্দবাজারের মতে, অনুপম ও প্রস্মিতার আলাপ পরিচয় বহু বছরের। যদিও এত দিন ছিল কেবলই পেশাগত আলাপ। এরপর বন্ধুত্ব এবং সেখান থেকেই প্রেম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে