শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

এবার ভিক্ষুকের লুকে মাহি

বিনোদন রিপোর্ট
  ২৯ মার্চ ২০২৪, ০০:০০
সামিরা খান মাহি

ঢাকাই ছোটপর্দায় এখন আলোচিত অভিনেত্রী সামিরা খান মাহি। অল্প সময়ের মধ্যেই তিনি দর্শকের সুনজরে পড়েছেন। পেয়ে গেছেন রাতারাতিই তারকা খ্যাতি। আবার এই খ্যাতি জুটে যাওয়াতেই তাকে নিয়ে নেটিজেনরা ট্রল করতেও পিছিয়ে থাকেন না। কিছুদিন আগেই তেমনই এক পরিস্থিতিতে নো মেকআপ লুকে ক্যামেরার সামনে হাজির হয়ে আলোচনার শিকার হয়েছিলেন ছোটপর্দার অভিনেত্রী সামিরা খান মাহি। গায়ের রং নিয়ে ট্রলের মুখে পড়তে দেখা যায় এই নায়িকাকে। এবার তিনি থালা হাতে রাস্তায় নামলেন। মাহির এক হাতে ভিক্ষার থালা, আরেক হাতে ঝুলি।

সামিরা খান মাহি তার ফেসবুকে লিখেছেন, 'আজ আমাকে ভিক্ষা দে, মানবতা আর কিছু চাই না আমি, পেটের ক্ষুধা তৃষ্ণায় ভাত চাই না, আমাকে মানবতা ভিক্ষা দে'- এমন একটি ক্যাপশন লিখে সম্প্র্রতি একটি ছবি পোস্ট করেছেন ছোটপর্দার অভিনেত্রী সামিরা খান মাহি।

সেই ছবিতে দেখা যায় একেবারে সাদা পুরনো শাড়ি পরা মাহির। এক হাতে ভিক্ষার থালা, আরেক হাতে ঝুলি। করুণ দৃষ্টিতে তাকিয়ে আছেন সামনের দিকে। চোখে তার রাজ্যের ক্লান্তি। কিন্তু হঠাৎ কেন এমন রূপে মাহি।

খোঁজ নিয়ে জানা গেল, একটি নাটকের শুটিং করতে গিয়ে এমন রূপে হাজির হয়েছেন তিনি। নাটকের নাম 'ফকির থেকে কোটিপতি', রচনা ও পরিচালনায় প্রীতি দত্ত।

নাটকটিতে মাহির বিপরীতে রয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর। এই নাটকের একটি দৃশ্যে ফকির সেজে ভিক্ষা করতে দেখা যাবে মাহিকে।

এ বিষয়ে মাহি বলেন, এটা আসলে ঈদের একটি নাটক। আমি বিভিন্ন সময়ে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছি। নানা চরিত্র ও গেটআপ নিতেও আমার ভালো লাগে। একটা চ্যালেঞ্জ থাকে। এখানে আসলে গল্পের প্রয়োজনেই ভিক্ষুকের লুক নিয়েছি। তবে ছবিটি পোস্ট করার পর দেখলাম আমি এমন লুকে কেন, এটা জানার আগ্রহ সবার। আসলে এমন বেশ কিছু চরিত্রেই আমি এবারের ঈদে হাজির হচ্ছি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে