বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সিনেমার শুটিংয়ে কলকাতায় কাজল

বিনোদন ডেস্ক
  ৩১ মার্চ ২০২৪, ০০:০০
কাজল দেবগন

হিন্দি সিনেমার একজন সফল অভিনেত্রী কাজল দেবগন। বলিউডের সর্বকালের সেরা নায়িকাদের অন্যতম। যিনি অজয় দেবগনের সঙ্গে বিয়ের সূত্রেই হয়েছেন কাজল দেবগন। তবে তিনি পারিবারিকভাবে কাজল মুখোপাধ্যায়। বর্তমানে পর্দায় তাকে তেমন নিয়মিত দেখা না গেলেও একটা সময় দর্শকদের একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন এ অভিনেত্রী।

১৯৯২ সালে রাহুল রাওয়াইলের 'বেখুদি' ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন কাজল। বাজিগর, ইয়ে দিলস্নাগি, করণ অর্জুন, দিলওয়ালে দুলহানিয় লে যায়েঙ্গে, গুপ্ত, কুছ কুছ হোতা হ্যায়, মাই নেম ইজ খান, ফানা এর মতো হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের।

সম্প্রতি কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল, মার্চে কলকাতায় আসছেন কাজল। তার পরবর্তী সিনেমার শুটিং হবে কলকাতা ও তার আশপাশের অঞ্চলে। অবশেষে সেটিই সত্যি হলো। নতুন এ সিনেমার নাম হলো 'মা'।

তবে কলকাতায় অভিনেত্রী একা নন, সঙ্গে রয়েছেন অভিনেতা রণিত রায়। পরনে ধূসর রঙের কো-অর্ড সেট, চোখে রোদচশমা। গত শুক্রবার কলকাতা বিমানবন্দরে এভাবে দেখা গেল অভিনেত্রীকে। জানা গেছে, কাজলের এই সিনেমার প্রযোজক অজয় দেবগন। গত বছর এই সিনেমার জন্য নিজেই রেইকি সেরে গিয়েছিলেন অজয় দেবগন।

পরিচালক সমু মুখোপাধ্যায় ও তনুজার মেয়ে কাজল। ছোটবেলা থেকেই বাঙালি সংস্কৃতিকে সঙ্গে নিয়ে বেড়ে উঠেছেন তিনি। এখনো দুর্গা পূজায় শাড়ি পরে ঠিক বাঙালি মেয়েদের মতো সেজে ওঠেন। নিজের হাতে অতিথিদের পরিবেশন করেন ভোগ প্রসাদ। বাংলার সঙ্গেও তার অদ্ভুত নাড়ির টান। তাই কলকাতায় এলে কাজলের প্রাণে একমুঠো ফ্রেশ অক্সিজেন হয় এমনটা আগেও জানিয়েছেন কাজল।

বহুদিন ধরেই বড় পর্দা থেকে দূরে রয়েছেন তিনি। তবে সম্প্রতি ওয়েব সিরিজে নজর কেড়েছেন অভিনেত্রী। যার মধ্যে অন্যতম 'ট্রায়াল'। এই সিরিজে কাজলের বিপরীতে ছিলেন যিশু সেনগুপ্ত। এই সিরিজে যিশুর সঙ্গে কাজলের এক চুম্বন দৃশ্য নিয়ে হইচই পড়ে গিয়েছিল নেটপাড়ায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে