বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

'জংলি' লুকে ধরা দিলেন সিয়াম

বিনোদন রিপোর্ট
  ৩১ মার্চ ২০২৪, ০০:০০
'জংলি' লুকে ধরা দিলেন সিয়াম

সিয়াম আহমেদ ঢাকাই সিনেমায় নতুন প্রজন্মের জন্য একজন চাহিদাসম্পন্ন তারকা। বেশ কিছু সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে এ অভিনেতা একেক সময়ে একেক লুকে ধরা দিয়ে আলোচনায় এসেছেন। এবার আবারও তিনি এমন এক নতুন লুকে ধরা দিলেন যা দেখে দর্শক চমকে যেতে পারেন যে, আবার কোন সিয়াম?

ঠিক তাই। পরনে লুঙ্গি, ঠোঁটে তামাক পাতা, বাঁ হাতে দিয়াশলাই কাঠি, পেছনে আগুনের লেলিহান শিখা। পুড়ছে দোকান, পায়ের নিচে তুমুল আক্রোশের শিকার হওয়া কারও দেহ, চোখে-মুখে প্রতিশোধের স্পৃহা। ডান হাতে রক্তাক্ত মঙ্গুজ ব্যাট। হাতের ওপর বসে থাকা একটি কাক, কাকের লাল চোখ জন্ম দিচ্ছে কৌতূহলের। আর কিসের এত আক্রোশ? কার প্রতি এই জিঘাংসা? জীবনের কোন বঞ্চনা তাকে এমন বিভীষিকায় পরিণত করেছে?

নতুন সিনেমার ফার্স্ট লুকে এমনভাবেই দেখা দিয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। নিজের জন্মদিনে নতুন এ সিনেমার ঘোষণা দিলেন নায়ক। সিনেমার নাম 'জংলি'। রোমান্স, ড্রামা, ট্র্যাজেডি ও অ্যাকশনে ভরপুর এই সিনেমার নাম-ভূমিকায় অভিনয় করছেন সিয়াম আহমেদ। ছবিটি পরিচালনা করছেন 'শান'খ্যাত নির্মাতা এম রাহিম। জানা গেছে, ঈদুল ফিতরের পর পরই সিনেমাটির শুটিং শুরু হবে। মুক্তি পাবে ঈদুল আজহায়।

সিনেমাটি নির্মিত হবে ফিলম্যান ও এমআইবি স্টুডিওজ প্রোডাকশনের ব্যানারে। এটি প্রযোজনা করেছেন এম আতিকুর রহমান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে