বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

রাজনীতিতে অংশ নিয়ে যা বললেন কৃতি

বিনোদন ডেস্ক
  ৩১ মার্চ ২০২৪, ০০:০০
কৃতি শ্যানন

বলিউড তারকা কৃতি শ্যানন কি তবে কঙ্গনার দেখান পথেই হাঁটছেন? কারণ কয়েকদিন আগে নির্বাচনী রাজনীতির মাঠে নেমেছেন কঙ্গনা রানাউত। কৃতি কঙ্গনার মতো রাজনীতিতে নামছেন।

উপমহাদেশের সিনে তারকারা যেন এখন সব রাজনীতির প্রতি তুমুল আগ্রহী হয়ে উঠেছেন। রাজনীতির মধ্যে এখন কী এমন মধু রয়েছে যে সিনে তারকারা রাজনীতির প্রতি এত আগ্রহী হয়ে উঠছেন? এমনিতেই শিল্পীরা হয়ে থাকেন কোমল মনের মানুষ। তারা রাজনীতির মতো কঠিন ও ঝুঁকিপূর্ণ জায়গায় খাপ খাইয়ে নেওয়ার মতো মানুষও নন। রাজনীতিতে যে রকম জেলজুলম, পুলিশি নাজেহালকর পরিস্থিতি থাকে, তাতে তো শোবিজ তারকাদের সহ্য করার মতো নয়। তার পরও কেন সিনে তারকারা রাজনীতিতে ঝুঁকছেন? এ প্রশ্ন এখন সবার। ভারতীয় বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, রাজনীতিতে নামছেন কৃতি শ্যানন! এই মুহূর্তে বলিউডের ব্যস্ততম নায়িকাদের মধ্যে কৃতি অন্যতম। একের পর এক কাজের প্রস্তাব পাচ্ছেন তিনি। সম্প্রতি কৃতি ও শহিদ কাপুর অভিনীত সিনেমা 'তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া' বক্স অফিসে মোটের ওপর ভালোই ফলফল দেখিয়েছে।

খুব শিগগির মুক্তি পাবে তার 'ক্রু' সিনেমাটি। এরই মধ্যে শুরু হয়েছে সিনেমা প্রচার। এর মাঝেই নতুন আলোচনা- নির্বাচনে লড়বেন অভিনেত্রী। ভোটের আগেই এই প্রসঙ্গে মুখ খুললেন কৃতি।

এদিকে কারিনা কাপুর ও কারিশমা কাপুরের রাজনীতিতে নামার গুঞ্জন শোনা গেলেও তার সত্যতা মেলেনি। এবার কৃতিকে নিয়ে জোর জল্পনা-কল্পনা শুরু হয়েছে। অবশেষে নীরবতা ভাঙলেন নায়িকা।

কৃতির ভাষ্য, 'আমি রাজনীতিতে যোগ দেওয়ার কথা কখনো ভাবিনি। যতক্ষণ না আমার মনের ভেতর থেকে কোনো সাড়া পাচ্ছি, ততক্ষণ সে কাজ করতে পারব বলে মনে করি না। সেই ডাকটা না এলে আমি সেটা করি না। হঁ্যা, এবার যদি কোনো দিন আমার মন সায় দেয়, তাহলে রাজনীতিতে যোগ দেব।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে