বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
সা ক্ষা ৎ কা র

একজন পরিপূর্ণ অভিনেত্রী হতে চাই

ঢাকাই সিনেমার নবাগত নায়িকা রাজ রিপা। অভিনয় করেছেন ইফতেখার চৌধুরী পরিচালিত 'মুক্তি' সিনেমায়। এতে সাত নায়কের বিপরীতে নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হন রাজ রিপা। বর্তমানে সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। এবার নতুন সিনেমায় যুক্ত হয়েছেন এই অভিনেত্রী। বর্তমান ব্যস্ততা ও নানা বিষয় নিয়ে এ অভিনেত্রীর সঙ্গে কথা বলেন মাসুম বিলস্নাহ্‌ রাকিব।
মাসুম বিলস্নাহ্‌ রাকিব
  ২৯ এপ্রিল ২০২৪, ০০:০০
একজন পরিপূর্ণ অভিনেত্রী হতে চাই

সম্প্রতি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন, এর শুটিং কবে থেকে?

'মৃতু্য-১৯' নামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। এ সিনেমার গল্প অসাধারণ। আমি যে চরিত্রে অভিনয় করব সেটি খুব ভালো একটি চরিত্র। তাই এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। আর কিছুদিনের মধ্যেই এ সিনেমার শুটিংয়ে যাব।

সিনেমার গল্পটা কী নিয়ে একটু বলুন?

সিনেমার গল্প নিয়ে আমি বেশি কিছু বলব না। কারণ এটা রিলিজ পেলে দর্শক হলে গিয়েই দেখতে পারবে এটা কেমন গল্পের সিনেমা। এখন যদি গল্পটা বলি তাহলে তো দর্শক জেনেই গেল। শুধু এতটুকু বলব এটা অ্যাকশন থ্রিলার গল্প। রোমান্টিক ও ফ্যামেলি ড্রামাও আছে। অনেক ভালো গল্পের একটি সিনেমা হবে। সিনেমাটি মুক্তির পর দর্শক বলতে পারবে আসলে কী ধরনের গল্প নিয়ে সিনেমা নির্মাণ হয়েছে।

আপনার আলোচিত মুক্তি সিনেমা কবে মুক্তি পাবে?

খুব ভালো একটি প্রশ্ন করেছেন। আমার আলোচিত মুক্তি সিনেমাটি কোরবানি ঈদে রিলিজ দেওয়া হবে। আর যদি কোনো কারণে কোরবানি ঈদে রিলিজ না হয় তাহলে ঈদের পরে রিলিজ হবে।

সাত নায়কের বিপরীতে কাজ করেছেন, তার অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাই?

নায়িকা হিসেবে 'মুক্তি' সিনেমা আমার প্রথম সিনেমা। প্রথম সিনেমায় সাতজন নায়কের সঙ্গে কাজ করেছি। আমাদের ইন্ডাস্ট্রিতে এমন কখনো হয়নি যে এতগুলো নায়কের বিপরীতে কোনো নায়িকা কাজ করেছে। এটা খুব চ্যালেঞ্জিং কাজ। প্রত্যেকটা হিরোর সঙ্গে সমানতালে অভিনয় করে যেতে হয়েছে। আমি খুব চেষ্টা করেছি যাতে সবার চেয়ে আমার অভিনয়টা ভালো হয়। সিনেমা মুক্তির পরে দর্শকরা বলতে পারবে কেমন ভালো করেছি। আর সব হিরোই আমাকে সাহায্য করেছে। তাদের সবার সঙ্গে কাজ করে ভালোই লেগেছে। আর আমি নিজেকে সৌভাগ্যবান মনে করি, কারণ আমার এক সিনেমাতেই সাত নায়কের সঙ্গে অভিনয় করার সুযোগ হয়েছে।

আপনার পছন্দের নায়ক কে?

আমার পছন্দের নায়ক কে এটা আমি সব সময় বলেছি এবং সব সময় বলে যাব। আমাদের বাংলা চলচ্চিত্রের বর্তমান সুপারস্টার নায়ক শাকিব খান। আর পেছনে যদি যাই তাহলে সালমান শাহ্‌ আর নায়ক মান্না আমার সবচেয়ে পছন্দের নায়ক ছিল।

ভবিষ্যৎ পরিকল্পনা কী?

ভবিষ্যৎ পরিকল্পনা হলো একজন পরিপূর্ণ অভিনেত্রী হতে চাই। বাংলাদেশে রাজ রিপা নামে একজন অভিনেত্রী আছে এটা আমি সবাইকে দেখাতে চাই। অভিনয় দিয়ে সবার হৃদয় জয় করতে চাই। বাংলাদেশের মানুষ যাতে আমাকে এক নামে চিনে সেই রকমের কাজ করতে চাই।

বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

বর্তমান ব্যস্ততা নতুন সিনেমা নিয়ে। সিনেমার শুটিংয়ে যাব তাই সব বিষয়ে পিপারেশন নিচ্ছি। যাতে ভালোভাবে কাজটা করতে পারি। আর আমার প্রথম সিনেমা 'মুক্তি' যেহেতু ঈদে মুক্তি পেতে পারে, সেই সিনেমার প্রচারের জন্য কাজ করছি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে