শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

নতুন সিনেমার খবর দিলেন আরিফিন শুভ

বিনোদন রিপোর্ট
  ০৪ মে ২০২৪, ০০:০০
নতুন সিনেমার খবর দিলেন আরিফিন শুভ

'ঢাকা অ্যাটাক' খ্যাত নায়ক আরিফিন শুভ। ঢালিউডের একজন সম্ভাবনাময়ী হিরো। ইতোমধ্যে অভিনয় কৌশল দিয়ে তিনি নিজেকে দারুণভাবে উপস্থাপন করেছেন। শুধু ঢাকাই সিনেমাতে নয়, কলকাতা থেকেও প্রতিনিয়ত ডাক পাচ্ছেন এই চিত্রনায়ক।

গত বছর 'মুজিব : একটি জাতির রূপকার' সিনেমা মুক্তির দেশ ও আন্তর্জাতিক অঙ্গনে পেয়েছেন প্রশংসা। আর এবারে নতুন সিনেমার খবর দিলেন শুভ। গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন সিনেমার ফাস্টলুক পোস্টার প্রকাশ করেছেন তিনি। সিনেমার নাম 'নীলচক্র'।

ফাস্টলুক পোস্টারে প্যাজেলের মাঝে দেখা গিয়েছে আরিফিন শুভর মুখ। কালো শাটে তীক্ষ্ন দৃষ্টিতে তালিয়ে আছেন শুভ। তার এক পাশে অসংখ্য খবরের কাগজ তবে সেগুলো ঝাপসা। কী রহস্য আছে সিনেমাটি নিয়ে এখনও কিছু বলছেন না অভিনেতা। নতুন সিনেমা নিয়ে শুভ বলেন, নীলচক্র কি নীল হবে না রক্তের রঙ লাল হবে সেটা দেখার অপেক্ষায়। শিগগির আসছে নীলচক্র। গত বছরই সিনেমাটির খবর জানিয়েছিলেন অভিনেতা। সিনেমাটির অ্যানাউন্সমেন্ট পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছিলেন তিনি। নীলচক্র পরিচালনা করেছেন মিঠু খান। চিত্রনাট্য ও কাহিনী বিন্যাস করেছেন নাজিম উদ দৌলা ও মিঠু খান। শুভ নীরবেই কাজ করতে বেশি পছন্দ করেন। তাই গত বছর শুটিং শুরুর আগে নতুন সিনেমার খবর দিলেও এর বেশি কিছু বলেননি অভিনেতা। আরিফিন শুভ বলেন, 'দর্শক সমসাময়িক একটি গল্প দেখতে পাবেন। গল্পের প্যাটার্ন ডার্ক, সঙ্গে আরো কিছু আছে।'

ফিল্ম ফায়োস প্রোডাকশন প্রয়োজিত ও ফিল্ম লাইফ প্রোডাকশন নিবেদিত এই সিনেমায় আরিফিন শুভর সঙ্গে আরও অভিনয় করেছেন মন্দিরা চক্রবর্তী, ফজলুর রহমান বাবু, দীপান্বিতা মার্টিন, শাহেদ আলী, টাইগার রবি, মনির আহমেদ শাকিল, প্রিয়ন্তী ঊর্বী, মাসুম রেজওয়ান, ডলার প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে