• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১১ ফাল্গুন ১৪২৭

ফকিরহাটে নাশকতার পরিকল্পনার অভিযোগে ১১ জন আটক

ফকিরহাটে নাশকতার পরিকল্পনার অভিযোগে ১১ জন আটক

দেশ ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার লক্ষ্যে মহাসড়কে প্রতিবন্ধকতা সৃষ্টির লক্ষ্যে ও যানবাহন ভাংচুর করাসহ জনগণের জানমালের ক্ষতিসাধন করার জন্য নাশকতামূলক অপরাধের চেষ্টা ও ষড়যন্ত্রের অভিযোগে বাগেরহাটের ফকিরহাটের লালচন্দ্রপুর এলাকা থেকে ১১ জনকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ। শুক্রবার রাত আনুমানিক ৮টার দিকে তাদেরকে আটক করে। আটককৃতরা হলেন মো. মোস্তাফিজুর (৪৪), বাবর আলী (৩৮), জাকির হোসেন (৫২), হাবিবুর রহমান ফরাজী (৪১), গাউস শেখ (৪৯), দেলোয়ার শেখ (৪০), আকবর আলী (৫০), ফরিদ শেখ (৩৮), আব্দুর রহিম গাজী (৩৮), আব্দুর রহমান খান (২৭), মিঠু ফকির (৪০)। আটককৃতরা ফকিরহাটের বিভিন্ন এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে লালচন্দ্রপুর এলাকায় একটি স্থানে কয়েকজন মিলিত হয়ে গোপন বৈঠক করছে। এমন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত বিশেষ এক অভিযান পরিচালনা করে তাদেরকে এক স্থান থেকে একত্রে উক্ত এলাকা থেকে আটক করে। এ ব্যাপারে মডেল থানার এসআই মো. রফিকুল ইসলাম নিজ বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় একটি মামলা করেছেন। যার নং-০৬, তারিখ-১৬/০১/২০২১ইং, ধারা-১৫(৩)/২৫ডি ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন।

বিষয়টি নিশ্চিত করেছেন মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ মো. খায়রুল আনাম। তিনি বলেন, আটককৃতরা জামায়াতে ইসলামীর বিভিন্ন নেতা-কর্মী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে