শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সোনারগাঁওয়ে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ১৯ মার্চ ২০২৩, ০০:০০

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে গুলিবিদ্ধ হয়ে আবুল কাসেম (৬৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় হুমায়ুন নামে আরেকজন গুলিবিদ্ধ হন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান বাড়ি বড়গাঁও এলাকায়র্ যাব পরিচয়ে আসামি ধরতে আসা একটি দলের সঙ্গে গ্রামবাসীর উত্তেজনার একপর্যায়ে ওই দলের গুলিতে এই হতাহতের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী নিহত আবুল কাশেমের ছেলে দ্বীন ইসলাম জানান, শুক্রবার রাতের্ যাব পরিচয়ে একটি দল বড়গাঁও গ্রামের আমীর আলীর ছেলে সেলিম (২৩) নামে এক যুবককে সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার করতে আসে। এ সময় স্থানীয়রা তাদের ডাকাত বলে সন্দেহ করেন। এ সময় তারা তাদের পরিচয়পত্র (আইডি কার্ড) গ্রামবাসীকে দেখান। এরপরও স্থানীয়রা তাদের ডাকাত বলে সন্দেহ করে এবং বাগ্‌বিতন্ডার একপর্যায়ে উত্তেজিত জনতা তাদের ধাওয়া দেওয়ার চেষ্টা করলে তারা গুলি চালান। এতে আবুল কাসেম গুলিবিদ্ধ হয়ে নিহত হন, হুমায়ুন আহত হন।

র্

যাব-১১ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে সাদিপুর ইউনিয়নের গজারিয়া পাড়া গ্রামে রোজিনা নামে এক নারীর মরদেহ উদ্ধার করে সোনারগাঁও থানা পুলিশ। ওই হত্যাকান্ডের সঙ্গে জড়িত সেলিম নামে একজনকে আটক করে নিয়ে আসার সময়র্ যাবের ওপর হামলা চালায় এলাকাবাসী। এ সময়র্ যাব সদস্যরা আত্মরক্ষার্থে গুলি চালিয়ে ঘটনাস্থল থেকে আদমজীর্ যাব ক্যাম্পে চলে আসেন। গতকাল (শনিবার) সকালে জানতে পারেন আবুল কাশেম নামে একজন গুলিবিদ্ধ অবস্থায় মারা গেছেন। তবে কাদের গুলিতে আবুল কাশেম মারা গেছেন তা নিশ্চিত করতে পারেনির্ যাব।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে