শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সাবেক সংসদ সদস্য শামছুল হক ভূঁইয়া আর নেই

যাযাদি ডেস্ক
  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
সাবেক সংসদ সদস্য শামছুল হক ভূঁইয়া আর নেই

জাতীয় সংসদের চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ উপজেলা) আসনের সাবেক সংসদ সদস্য মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া মারা গেছেন। শুক্রবার সকাল পৌনে সাতটার দিকে রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শামছুল হক ভূঁইয়া মৃতু্যবরণ করেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৫ বছর।

মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি। তার ভাগ্নে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আনিছুর রহমান বলেন, তার মামার জানাজা আজ বাদ আসর ইস্কাটন গার্ডেন জামে মসজিদে অনুষ্ঠিত হবে। আগামী রোববার নিজ এলাকায় দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। শামছুল হক ভূঁইয়া নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন।

জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দুটি সংসদীয় আসন থেকে নির্বাচন করেছিলেন শামছুল হক ভূঁইয়া। চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসন থেকেও এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন তিনি। এই আসনে নৌকার প্রার্থী ছিলেন বর্তমান সমাজ কল্যাণমন্ত্রী দীপু মনি।

শামছুল হক ভূঁইয়া অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক প্রধান প্রকৌশলী ছিলেন। স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে