শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

মৃতু্যর কাছে হার মানলেন অগ্নিদগ্ধ গৃহবধূ হীরা

মৃতু্যর কাছে হার মানলেন অগ্নিদগ্ধ গৃহবধূ হীরা

অবশেষে মৃতু্যর কাছে হার মানলেন অভয়নগরের অগ্নিদগ্ধ গৃহবধূ হীরা বেগম (৩৩)। গত ২৬ নভেম্বর 'স্বামীর দেয়ার আগুনে' পুড়ে যাওয়া হীরা বুধবার ঢাকায় নেয়ার পথে মারা যান। ঘটনার পর থেকে তার স্বামী বিলস্নাল হোসেন পলাতক রয়েছেন। মৃত হীরা বেগম অভয়নগর উপজেলার সিঙ্গাড়ি গ্রামের গরুহাট এলাকার বিলস্নাল সরদারের স্ত্রী।

হীরা বেগমের ভাই ইয়াছিন সরদার জানান, বিয়ের পর থেকে হীরার স্বামী বিলস্নাল তাকে ভারতে নিয়ে যাওয়ার জন্য চেষ্টা করছিল। রাজি না হওয়ায় তাকে মারপিট ও নির্যাতন করত বিলস্নাল। কিন্তু তারপরও যেতে রাজি না হওয়ায় গত ২৬ নভেম্বর হীরার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করেন। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ওইদিনই তাকে খুলনায় নিয়ে যাওয়া হয়। সেখানে ৬দিন চিকিৎসার পর তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছিল। বুধবার ঢাকায় নেয়ার পথে তার মৃতু্য হয়।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের চিকিৎসক টুম্পা কুন্ডু বলেন, আগুনে হিরা বেগমের বুক, পিঠ ও দুই হাতের সিংহভাগই পুড়ে গিয়েছিল। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছিল।

অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, স্বামীর দেওয়া দাহ্য পদার্থ ও আগুনে দগ্ধ হীরা বেগম নামের এক গৃহিণী ঢাকা নেওয়ার পথে মারা গেছেন। আগুন দেয়ার ঘটনায় নারী নির্যাতন আইনে মামলা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর হত্যা মামলা হবে। আসামিকে গ্রেপ্তারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে