সংবাদ সংক্ষেপ

সংবাদ সংক্ষেপ

ওয়ার্কশপ অনুষ্ঠিত

ম কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি

ঝিনাইদহের মহেশপুরে বাল্যবিয়ে, মাদক এবং আত্মহত্যা প্রতিরোধ বিষয়ক ওয়ার্কশপ বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদের আয়োজন এবং উপজেলা মহিলা ও শিশু উন্নয়ন কমিটির বাস্তবায়নে নাটিমা কুড়িপোল মাধ্যমিক বিদ্যালয়ে এ ওয়ার্কশপের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাশ্বতী শীলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ময়জুদ্দিন হামিদ। প্রধান আলোচক ছিলেন মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন নাটিম ইউনিয়নের চেয়ারম্যান ফকির আহমেদ, উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা সাইফুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম ও প্রধান শিক্ষক আব্দুর রহিম।

১১ দোকানে ডাকাতি

ম বাগাতীপাড়া (নাটোর) প্রতিনিধি

নাটোরের বাগাতীপাড়া উপজেলার তমালতলা বাজারে নৈশপ্রহরীকে বেঁধে রেখে ১১টি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জানা যায়, সংঘবদ্ধ ডাকাত দল উপজেলার তমালতলা বাজারে গিয়ে তিনজন নৈশপ্রহরীকে মারধর করে বেঁধে রেখে ১১টি দোকানের মূল্যবান সম্পদ ও নগদ টাকা নিয়ে যায়। ডাকাতদলকে ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছে পুলিশ।

সংবাদ সম্মেলন

ম পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগ অপপ্রচারের বিরুদ্ধে বুধবার সংবাদ সম্মেলন করেছে। পাট্টা জোনা বাজারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জনাব আলীর বিরুদ্ধে বিতর্কিত কর্মকান্ডের জন্য সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানান। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব মুনা বিশ্বাসের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইউনুস আলী বিশ্বাসের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন প্রচার সম্পাদক মো. রবিউল ইসলাম, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক সাজেদুর রহমান মুকুল, আওয়ামী লীগ নেতা মো. আব্দুস সালাম, ইউপি সদস্য লুৎফর রহমান, আওয়ামী লীগ নেতা আবু তারেক মোলস্না, বাবন উদ্দিন, ইসহাক আলী, আব্দুর রাজ্জাক বিশ্বাস প্রমুখ।

পরামর্শ সভা

ম কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

পিরোজপুরের কাউখালীতে বৃহস্পতিবার উপজেলার আল কায়েদ কমিউনিটি সেন্টারে নাগরিক উদ্যোগ ও ইমার্জেন্সি কো-অপারেশন নেটওয়ার্কের আয়োজনে এবং ব্রেড ফর.দি ওয়ার্ল্ডের সহযোগিতায় জনসচেতনতা বৃদ্ধি ও ক্ষতিগ্রস্তদের সহায়তা বিষয়ক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। নাগরিক অধিকার দলের সভাপতি মো. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. খালেদা খাতুন রেখা। বক্তব্য রাখেন নাগরিক উদ্যোগের এরিয়া অফিসার উত্তম কুমার রায়, সিনিয়র প্রোগ্রাম অফিসার আবু নাছের মাসুদ, উপজেলা মেডিকেল অফিসার ডা. ইসতিয়াক আহমদ, সমাজসেবক আ. লতিফ খসরু, রতন কুমার দাস প্রমুখ।

টাওয়ার স্থাপনের দাবি

ম ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ঘোড়াঘাটের ভর্নাপাড়াহাট এলাকায় বাংলালিংকের টাওয়ার স্থাপনের দাবি জানিয়েছেন স্থানীয়রা। উপজেলার ভর্নাপাড়াহাট এলাকায় একটি করে উচ্চ বিদ্যালয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ আশপাশে আরো ১০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়, দুটি কমিউনিটি ক্লিনিক, বাজার ও অর্ধ সহস্রাধিক ব্যবসাপ্রতিষ্ঠান আছে। এ এলাকার অন্তত পাঁচ হাজারের বেশি মানুষ ইন্টারনেট ব্যবহার করেন। কিন্তু প্রয়োজনীয় নেটওয়ার্ক না পাওয়ায় তারা নিয়মিত ভোগান্তির শিকার হচ্ছেন। এ প্রেক্ষিতে এলাকায় একটি মোবাইল নেটওয়ার্ক টাওয়ারের দাবি জানিয়েছেন এলাকার সাধারণ মানুষ।

গণকবর উন্নয়ন

ম দাউদকান্দি (কুমিলস্না) প্রতিনিধি

কুমিলস্নার মেঘনা উপজেলার মানিকাচর এলাকায় যুবলীগ নেতা জাকির হোসেনের উদ্যোগে বৃহস্পতিবার গণকবর

উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। এ সময় চন্দনপুর ইউপি চেয়ারম্যান আহসান উলস্নাহ মাস্টার, মানিকাচর ইউনিয়ন যুবলীগ সভাপতি জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

কাজ উদ্বোধন

ম ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের ঘাটাইলে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তুর স্থাপন করা হয়েছে। বুধবার দিনব্যাপী এসব কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন টাঙ্গাইল-৩ আসনের সংসদ সদস্য আতাউর রহমান খান। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতায় ব্রিজটি নির্মিত হবে। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানা, ইউএনও অঞ্জন কুমার সরকার, উপজেলা প্রকৌশলী ওয়ালিউর রহমান, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, তালুকদার শাজাহান প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে