মোটরসাইকেল দুর্ঘটনায় পাঁচ আরোহীর মৃতু্য

মোটরসাইকেল দুর্ঘটনায় পাঁচ আরোহীর মৃতু্য

বগুড়ার ধুনট ও ফরিদপুরের ভাঙ্গায় ট্রাকচাপায় পাঁচ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রবি ও সোমবার এ দুর্ঘটনা ঘটে।

আমাদের ধুনট (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার ধুনট উপজেলায় বালুবাহী ট্রাকের চাপায় আহত তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রোববার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃতু্য হয়। এর আগে বিকাল সাড়ে ৫টায় ধুনট-সোনাহাটা সড়কের খোকশাহাটা ইটভাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, ধুনট উপজেলার ফকিরপাড়া গ্রামের জিলস্নুর হোসেনের ছেলে শামীম হোসেন (১৮) ও পূর্ব কান্তনগর গ্রামের নাজিম হোসেনের ছেলে ফারাইজুল হোসেন (১৬) ও ওয়াসিম হোসেম (১৭)।

জানা যায়, রোববার বিকাল ৫টায় খোকশাহাটা গ্রামের ইটভাটায় কাজ শেষে ভাটা শ্রমিক শামীম হোসেন, ফারাইজুল হোসেন ও ওয়াসিম হোসেম মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিল। এসময় ধুনট-সোনাহাটা সড়কের খোকশাহাটা ইটভাটা এলাকাতে বালুবাহী একটি ট্রাক তাদের মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিনজন মোটরসাইকেল আরোহী আহত হয়। পরে তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে ফারাইজুল, শামীমের ও ওয়াসিম হোসেনের মৃতু্য হয়।

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি জানান, ফরিদপুর-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের হামিরদী নামক স্থানে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী ২ স্কুলছাত্র নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ভাঙ্গার চুমুরদী ইউনিয়নের পূর্ব সদরদী গ্রামের আবুল খায়ের ফকিরের ছেলে সাকিব ফকির (১৪) ও মানিকদহ ইউনিয়নের নাজিরপুর গ্রামের সানোয়ার মাতবরের ছেলে শাহিন মাতবর (১৬)। এরা দুজনই ভাঙ্গার মানিকদহ ইউনিয়নের ব্রাহ্মণকান্দা এএস একাডেমির ৮ম শ্রেণির ছাত্র।

ভাঙ্গা হাইওয়ে থানা সূত্রে জানা যায়, ভাঙ্গার পুখুরিয়া বাজার থেকে দুই বন্ধু সাকিব তার বন্ধু শাহিনকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে ভাঙ্গা আসার পথে বিপরীত দিকে ফরিদপুরগামী অজ্ঞাত ট্রাক মোটরসাইকেলটি চাপা দেয়। খবর পেয়ে ভাঙ্গার দমকল বাহিনীর সদস্যরা দুজনকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক জানান, দুই পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে