জামালপুর ও ঘোড়াশালে মশক নিধন অভিযান শুরু

জামালপুর ও ঘোড়াশালে মশক নিধন অভিযান শুরু

জামালপুরে মশার উপদ্রব কমাতে ও ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন অভিযান শুরু হয়েছে। সোমবার দুপুরে জামালপুর পৌরসভার উদ্যোগে এই অভিযান শুরু হয়। শহরের ফৌজদারি মোড়ে পৌর মেয়র মোহাম্মদ ছানুয়ার হোসেন ছানু মাসব্যাপী এই মশক নিধন অভিযানের উদ্বোধন করেন।

এ সময় ওয়ার্ড কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনু, ফজলুল হক আকন্দ, রাজীব সিংহ সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে মেয়র বলেন, পৌর এলাকার নাগরিকদের মশার উপদ্রব থেকে রক্ষা ও ডেঙ্গু প্রতিরোধে এই অভিযান পরিচালনা করা হবে। মাসব্যাপী এই মশক নিধন অভিযান চললেও প্রয়োজনে অভিযানের সময় আরও বাড়ানো হবে।

এদিকে আমাদের পলাশ (নরসিংদী) প্রতিনিধি জানান, নরসিংদীর পলাশের ঘোড়াশাল পৌর এলাকায় ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে পৌর মেয়র শরীফুল হক উত্তর চরপাড়া মহলস্না থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার সহকারী প্রকৌশলী আনোয়ার সাদাৎ, ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম রুমেল, পৌরসভার ক্যাশিয়ার শহিদুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পৌর মেয়র শরীফুল হক বলেন, এডিস মশা যেন বংশ বিস্তার করতে না পারে সেদিকে বিশেষ নজর রাখতেই এই কার্যক্রম। পৌর এলাকার প্রতিটি পাড়া-মহলস্না ও বাড়ির আঙিনা পরিষ্কারের জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান। করোনাভাইরাসের মধ্যে যেন ডেঙ্গুর প্রকোপ না দেখা দেয়, সেজন্য পর্যায়ক্রমে সব ওয়ার্ডে মশক নিধনে স্প্রে করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে