পাঁচ জেলায় ছয়জনের অপমৃতু্য

পাঁচ জেলায় ছয়জনের অপমৃতু্য

পাঁচ জেলায় ছয়জনের অপমৃতু্য হয়েছে। নাটোর, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া, নারায়ণগঞ্জের আড়াইহাজার, দিনাজপুরের বিরামপুর, ঝালকাঠির রাজাপুরে এ ঘটনা ঘটে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধির পাঠানো খবর :

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রেনে কাটা পড়ে ইসহাক মিয়া (৩০) নামে এক যুবকের মৃতু্য হয়েছে। মঙ্গলবার সকালে আখাউড়া-সিলেট রেলপথের আজমপুর স্টেশনের আউটার থেকে তার লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশ। নিহত ইসহাক মিয়া আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের রামধনগর গ্রামের আমির আলীর ছেলে।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, ধারণা করছি সোমবার রাতের কোনো এক সময়ে ট্রেনে কাটা পড়ে ওই যুবকের মৃতু্য হয়েছে। সে মাদকাসক্ত ও ভবঘুরে টাইপের ছিল। মঙ্গলবার সকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

নাটোর : নাটোরে পারিবারিক বিরোধে স্ত্রী রাসু বেগমকে কুপিয়ে জখমের পর স্বামী হাসান আলী বিষ পান করে আত্মহত্যা করেছে। আহত স্ত্রী রাসু বেগম বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। বুধবার নাটোর উপজেলার খোলাবাড়িয়া ইউনিয়নের ঋষী নওগাঁ গ্রামে এই ঘটনাটি ঘটে।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিদু্যতের তারে জড়িয়ে স্বামী-স্ত্রীর মৃতু্য হয়েছে। তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করছে পুলিশ। উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজিরটেক গ্রামে বুধবার সকাল ১০টার দিকে এ ঘটনায় ঘটে। নিহতরা হলেন- ওই গ্রামের বাসিন্দা বৃদ্ধ কাজেম আলী (৬৫) ও তার স্ত্রী জমেলা বেগম (৫৫)। তাদের দুই ছেলে ও পাঁচ মেয়ে রয়েছে। কালাপাহাড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

বিরামপুর (দিনাজপুর) : দিনাজপুরের বিরামপুরে সবজি ক্ষেতের আগাছা পরিষ্কার ও ফুলকপির চারা রোপণের সময় বজ্রপাতে তারাজুল ইসলাম (৪০) ও ফরিদা বেগম (৩৫) গুরুতর আহত হয়। প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে দ্রম্নত উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তারাজুল ইসলামকে মৃত ঘোষণা করেন। নিহত ও আহত ব্যক্তিদের বাড়ি উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের ভেলারপাড় গ্রামে বলে জানা গেছে।

রাজাপুর (ঝালকাঠি) : ঝালকাঠির রাজাপুরে বিষখালী নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার চলিস্নশ কাহনিয়া এলাকা থেকে উদ্ধার করা হয়। তবে তার পরিচয় জানা যায়নি।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, লাশের পরিচয় জানার চেষ্টা চলছে। একটি অপমৃতু্যর মামলা রেকর্ড করে লাশ আঞ্জুমানে দাফনের জন্য আবেদন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে