ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৭ হাজার ৭০০ টাকা অর্থদন্ড

পটুয়াখালীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ
ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৭ হাজার ৭০০ টাকা অর্থদন্ড

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাস্ক ব্যবহার না করায় ১২ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ ছাড়া বগুড়ার দুপচাঁচিয়া, নেত্রকোনার মোহনগঞ্জ ও কক্সবাজারের কুতুবদিয়ায় বিভিন্ন অভিযোগে অভিযান পরিচালনা করা হয়েছে। অন্যদিকে পটুয়াখালীতে উচ্ছেদ করা হয়েছে অবৈধ স্থাপনা। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের তথ্যে ডেস্ক রিপোর্ট-

ব্রাহ্মণবাড়িয়া ও আখাউড়া : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মুখে মাস্ক পরিধান না করায় ১২ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলাম পৌর শহরের সড়ক বাজার ও রেলস্টেশন এলাকায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১২ জনকে দুই হাজার ৫০০ টাকা জরিমানা করেন।

পটুয়াখালী : পটুয়াখালী শহরের লাউকাঠী নদীর তীরে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম চলমান রয়েছে। শনিবার সকাল থেকে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিন মাহমুদের নেতৃত্বে এই অভিযান শুরু হয়। শুক্রবার শহরের লঞ্চঘাট থেকে নিউমার্কেট পর্যন্ত নদীর পাড়ে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম শুরু করে জেলা প্রশাসন। শনিবারও এই কার্যক্রম চলমান থাকে।

দুপচাঁচিয়া (বগুড়া) : স্বাস্থ্যবিধি না মানায় বগুড়ার দুপচাঁচিয়ার বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার সকালে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহা. আবু তাহির সিও অফিস রোড, নিউমার্কেট, জোবেদা শপিং সেন্টার, দুটি পরিবহণের টিকিট কাউন্টার, একটি হোটেল ও একটি ওষুধের দোকানে অভিযান চালিয়ে মোট চার হাজার টাকা অর্থদন্ড দেন।

মোহনগঞ্জ (নেত্রকোনা) : নেত্রকোনার মোহনগঞ্জে করোনা প্রতিরোধে সচেতনতা বাড়াতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জাহাঙ্গীর আলম। শনিবার মোহনগঞ্জ বাজারে বিধিনিষেধ অমান্য করা ও যানবাহন রেখে সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টির অপরাধে ৯ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়।

কুতুবদিয়া (কক্সবাজার) : কক্সবাজারের কুতুবদিয়ার রোমাই পাড়ায় মেরিট পস্নাস কিন্ডার গার্টেন স্কুলের এক শিক্ষার্থীকে বেধড়ক মারধরের অভিযোগে মহসিন হাকিম (২৮) নামে এক শিক্ষককে এক হাজার ৫০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ ঘটনায় ওই স্কুল বন্ধ রাখারও ঘোষণা দেওয়া হয়। শনিবার বিকালে এই অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরের জামান চৌধুরী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে