শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বরিশাল-৩ আসনে গোলাম কিবরিয়া টিপুর মনোনয়ন

বরিশাল অফিস
  ২৯ নভেম্বর ২০১৮, ০০:০০
গোলাম কিবরিয়া টিপু

একাদশ জাতীয় সংসদ নিবার্চনে বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে জাতীয় পাটির্র মনোনয়ন পেয়েছেন ব্যবসায়ী ও রাজনীতিক গোলাম কিবরিয়া টিপু।

সোমবার জাতীয় পাটির্ মহাসচিব এ বি এম রূহুল আমিন হাওলাদার টিপুকে মনোনয়নের চিঠি তুলে দেন। গোলাম কিবরিয়া টিপু ২০০৮ সালে অনুষ্ঠিত নবম জাতীয় সংসদ নিবার্চনে বরিশাল-৩ আসন থেকে সংসদ সদস্য পদে নিবাির্চত হয়েছিলেন। স্বাধীনতা উত্তরকালে বঙ্গবন্ধুর নেতৃত্ব সমৃদ্ধ বাংলাদেশ গড়তে তিনি কাজ শুরু করেন গোলাম কিবরিয়া টিপু। রমনা থানা যুবলীগের সহ-সভাপতি টিপু পরে স্বেচ্ছাসেবক দলের ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতিও হয়েছিলেন। আশির দশকে তিনি জাতীয় পাটিের্ত যুক্ত হন এবং জাতীয় পাটির্র সুদিন-দুদিের্ন পল্লীবন্ধু এরশাদের পাশেই আছেন। মনোনয়ন প্রাপ্তির পর গোলাম কিবরিয়া টিপু বলেন, মাদক ও সন্ত্রাস নিমূের্ল সবাইকে সঙ্গে নিয়ে কাজ করে যাচ্ছি। নবম জাতীয় সংসদ নিবার্চনে জয়ী হওয়ার পর বরিশালের বাবুগঞ্জ ও মুলাদীকে মাদক ও সন্ত্রাসমুক্ত জনপদ হিসেবে গড়ে তুলতে অনেকাংশে সফলতা এসেছে। তিনি বলেন, এলাকার জনগণ তাকে তাদের প্রতিনিধি হিসেবে এবারো নিবাির্চত করে সংসদে পাঠাবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<24611 and publish = 1 order by id desc limit 3' at line 1