বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

গেস্নাবাল ভার্চুয়াল এডুকেশন সামিট শুরু ১২ আগস্ট

নতুনধারা
  ৩০ জুলাই ২০২২, ০০:০০
গেস্নাবাল ভার্চুয়াল এডুকেশন সামিট শুরু ১২ আগস্ট

আমেরিকার ইন্টারন্যাশনাল নেটওয়ার্ক ফর আউটকাম বেসড এডুকেশন (আইএন৪ওবিই) এবং আইএন৪ওবিই বাংলাদেশ লোকাল চ্যাপ্টার ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ইউআইইউ) সহযোগিতায় 'গেস্নাবাল ভার্চুয়াল এডুকেশন সামিট ২০২২' শীর্ষক আন্তর্জাতিক সম্মেলন আগামী ১২ আগস্ট শুরু হবে। ভার্চুয়ালি চলবে ১৪ আগস্ট পর্যন্ত। এই সম্মেলন বাংলাদেশ শিক্ষা খাতে আউটকাম বেসড এডুকেশন বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক, সমাজবিজ্ঞানী ও গবেষক প্রফেসর ডক্টর উইলিয়াম স্প্যাডি দ্বারা আইএন৪ওবিই প্রতিষ্ঠিত। 'আইএন৪ওবিই' হলো শিক্ষাবিদ এবং পরামর্শদাতাদের দূরদর্শী ও প্রতিশ্রম্নতিবদ্ধ একটি দল যা বিশ্বের সব বিশ্ববিদ্যালয় এবং অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানে নির্ভরযোগ্য আউটকাম বেসড এডুকেশন (ওবিই) প্রবর্তনমূলক প্রতিশ্রম্নতি, মিশন এবং অনুশীলন নিয়ে কাজ করে।

গেস্নাবাল ভার্চুয়াল এডুকেশন সামিটে ১০০ এর অধিক দেশ থেকে ৩২,০০০+ নিবন্ধিত অংশগ্রহণকারীর পাশাপাশি ২০০+ উপস্থাপনা এবং ২২০+ বিখ্যাত স্পিকার অংশগ্রহণ করবেন।

এই শীর্ষ সম্মেলনের লক্ষ্য হলো বিশ্বব্যাপী শিক্ষা খাতের সব মানুষের জন্য একটি জায়গা প্রদান করা, যাতে তারা সবসময় শিক্ষা সম্পৃক্ত সবার সঙ্গে অভিজ্ঞতা বিনিময় করতে পারেন, যা শিক্ষার্থীকে দায়িত্বশীল হয়ে সফল মানুষ হয়ে উঠতে পারেন।

আইএন৪ওবিই'র বাংলাদেশ লোকাল চ্যাপ্টার ইউআইইউ, ঢাকা 'গেস্নাবাল ভার্চুয়াল এডুকেশন সামিট ২০২২' শীর্ষক আন্তর্জাতিক সামিটের ভার্চুয়াল সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। আইএন৪ওবিই'র বোর্ড উপদেষ্টা যথা ডক্টর উইলিয়াম স্প্যাডি, ডক্টর ফং মাক, ডক্টর ওয়াজিদ হুসাইন, ডক্টর ইলিয়াস সম্পা, ডক্টর লাভেলস্না ডিভিনাগ্রাসিয়া, ডেস কোলিয়ার এবং আইএন৪ওবিই'র বাংলাদেশ চ্যাপ্টারের বেশ কয়েকজন সদস্য সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে