বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

অসুস্থ বাবাকে রক্ত দেওয়ার এক দিন পর ছেলের মৃতু্য!

পাবনা প্রতিনিধি
  ২৮ মার্চ ২০২৩, ০০:০০
অসুস্থ বাবাকে রক্ত দেওয়ার এক দিন পর ছেলের মৃতু্য!

অসুস্থ বাবাকে রক্ত দেওয়ার এক দিন পর মজনু শেখ (৪০) নামে এক ব্যক্তির মৃতু্য হয়েছে। রোববার দিবাগত রাত ২টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মজনু পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলা ইউনিয়নের বামনডাঙ্গা গ্রামের নজু শেখের ছেলে। তিনি পেশায় গাড়িচালক ছিলেন। সোমবার সকালে শেখের মৃতু্যর বিষয়টি নিশ্চিত করেন আতাইকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম বিশ্বাস মজনু।

মজনু শেখের মামা ইউনুস আলী মোলস্না জানান, মজনু ঢাকায় গাড়ি চালাতেন। তার বাবার অসুস্থতার কথা শুনে কয়েকদিন আগে গ্রামে আসেন। গুরুতর অসুস্থ বাবার চিকিৎসায় রক্তের প্রয়োজন হয়। শনিবার দুপুরে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন তার বাবাকে নিজেই রক্ত দেন তিনি। রক্ত দিয়ে হাসপাতাল থেকে বাড়ি যান মজনু। বিশ্রাম না নিয়েই জমিতে পেঁয়াজ তুলতে যান। এরপর রোববার বিকালে তিনি অসুস্থ বোধ করেন।

ইউনুস আলী আরও জানান, স্বজনরা তাকে রোববার বিকালে আড়াইশ শয্যাবিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে রাজশাহীতে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে মারা যান মজনু।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে