বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
পৌর কাউন্সিলরদের সংবাদ সম্মেলন

অভয়নগরে সার চুরি ধরিয়ে দেওয়ায় হত্যার হুমকি

অভয়নগর (যশোর) প্রতিনিধি
  ৩১ মে ২০২৩, ০০:০০

যশোরের অভয়নগরে ট্রাকসহ চোরাই সার ধরিয়ে দেওয়ায় নওয়াপাড়া পৌরসভার দুই কাউন্সিলরকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। হত্যার হুমকিদাতা দেবাচার্য্য রায় ওরফে দেবার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে সোমবার নওয়াপাড়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন পৌর কাউন্সিলররা। ভুক্তভোগীরা হলেন- পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর বিপুল শেখ ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল ইসলাম ওরফে রেজা ফরাজি।

কাউন্সিলর বিপুল শেখ বলেন, 'দীর্ঘদিন ধরে আমরা দুই কাউন্সিলর ও উপজেলার চলিশিয়া ইউনিয়নের আন্ধা গ্রামের ত্রিনাথ রায়ের ছেলে দেবাচার্য্য রায় ওরফে দেবা রাজঘাট মাইলপোস্ট নামক স্থানে নাহার ঘাটের ঘাট সর্দার হিসেবে কাজ করে আসছি। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চলতি বছরের ১৬ এপ্রিল থেকে নাহার ঘাটে আকিজ গ্রম্নপের সকল কর্মকান্ড-কোম্পানি থেকে বন্ধ রাখার ঘোষণা করে। দুই দিন পর ঘাটে স্তূপ করে রাখা আকিজ গ্রম্নপের আমদানি করা পাঁচশ' বস্তা (প্রতি বস্তায় ৫০ কেজি) সরকারি ডিএপি সার ইফতারের পূর্বে একটি ট্রাকে লোড করেন দেবাচার্য্য রায় ও তার ভাড়া করা কিছু শ্রমিক। বিষয়টি জানার পর আমরা দুই কাউন্সিলর সার বোঝাই ট্রাকসহ দেবাকে অভয়নগর থানা পুলিশের কাছে হস্তান্তর করি। এ ঘটনায় আকিজ গ্রম্নপের পক্ষ থেকে দেবাচার্য্য রায় ওরফে দেবার বিরুদ্ধে অভয়নগর থানায় মামলা করা হয়।

পরবর্তীতে জামিনে বেরিয়ে এসে দেবা আমাদের দুই কাউন্সিলরের বিরুদ্ধে নাহারঘাট সংক্রান্ত বিষয় নিয়ে মিথ্যা-বানোয়াট অপপ্রচার চালান, যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। বর্তমানে তিনি হত্যার হুমকিও দিচ্ছেন। এ ব্যাপারে আমরা আইনগত সাহায্য প্রার্থনা করছি।'

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নওয়াপাড়া পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর তারভীর হোসেন তানু, ২নং কাউন্সিলর মোস্তফা কামাল, ৩নং কাউন্সিলর তালিম হোসেন, ৪নং শেখ আব্দুস সালাম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মোল্যা, ৬নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, ৭নং রেজাউল ইসলাম ওরফে রেজা ফরাজি, সংরক্ষিত আসনের কাউন্সিলর রাশেদা খানম লিপি, রোকেয়া বেগম, শিরিনা খাতুন প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে