সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

৫ জেলায় নানা ঘটনায় ছয়জনের মৃতু্য

চুনারুঘাটে অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার
স্বদেশ ডেস্ক
  ১১ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

ফরিদপুরে ডেঙ্গুতে দুই জনের মৃতু্য হয়েছে। এদিকে, চাঁদপুরের ফরিদগঞ্জে আম গাছ থেকে কিশোরের, হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ ও কক্সবাজারের চকরিয়ায় মাতামুহুরী নদীতে নিখোঁজের দুইদিন পর আদিবাসী যুবকের লাশ উদ্ধার করা হয়। অন্যদিকে, বগুড়ার আদমদীঘিতে ট্রেনে কাটা পড়ে কলেজছাত্রী নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

ফরিদপুর প্রতিনিধি জানান, ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত চিকিৎসাধীন দুই জনের মৃতু্য হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ১৮। গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নতুন করে ভর্তি হয়েছেন ২৪৬ জন রোগী।

মারা যাওয়া দুই ব্যক্তি হলেন- নাসরিন বেগম (২৫)। তিনি জেলার বোয়ালমারী উপজেলার চিতারবাজার গ্রামের তৈয়ব আলীর স্ত্রী। আরেকজন শামসুল শেখ (৩০)। শামসুল শেখ জেলার সালথা উপজেলার নকুলহাটি গ্রামের ইউনুচ শেখের ছেলে। রোববার মৃতু্যর বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের পরিচালক ডা. এনামুল হক।

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি জানান, চাঁদপুরের ফরিদগঞ্জে আম গাছ থেকে সৌরভ হোসেন কাকন (১৮) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের ৬নং ওয়ার্ড দক্ষিণ সুবিদপুর গ্রামের কাড়ি বাড়ির পাশের বাগান থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। মৃত সৌরভ পাশের ভোটাল গ্রামের অলি আহমেদের ছেলে।

মৃতের পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুর রশিদ জানান, সৌরভ রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। রাত ১২টায় সে বাড়ি থেকে বাইরে যায়। রাতে আর বাড়িতে ফিরে আসেনি। সকালে তার পরিবার জানতে পারে পাশের গ্রামের কাড়ি বাড়ির পাশে বাগানের আম গাছে ফাঁস দেওয়াবস্থায় তার মরদেহ ঝুলে আছে।

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, হবিগঞ্জের চুনারুঘাটে বিশ বছর বয়সি অজ্ঞাত এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার ৫ নম্বর শানখলা ইউপির রঘুনন্দন ও শাহজীবাজার রাবার বাগানের টিলার ওপর থেকে এ লাশ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্র জানায়, লাশটি ৪-৫ দিন আগের অর্ধগলিত গলাকাটা অবস্থায় রাবার বাগানের গহিন জঙ্গলের নির্জন স্থান থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়। এ লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার ওসি রাশেদুল হক।

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি জানান, কক্সবাজারের চকরিয়ায় নিখোঁজের দুইদিন পর মাতামুহুরী নদীতে ভাসমান অবস্থায় মংছিলা মার্মা (৩০) নামে আদিবাসী এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার বমুবিলছড়ি ইউনিয়নের বমুরমুখ মাতামুহুরী ব্রিজের নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। মংছিলা মার্মা লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ছোট বমু এলাকার ওসাইপ্রম্ন কারবারীর ছেলে। এর আগে গত শুক্রবার মাতামুহুরী নদীতে নিখোঁজ হন মংছিলা।

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি জানান, আদমদীঘির নসরতপুরে ট্রেনে কাটা পড়ে অর্পিতা রানী সাহা (১৯) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। গত শনিবার রাতে আদমদীঘির নসরতপুর রেলওয়ে স্টেশনের পূর্বপাশে সান্তাহারগামী পদ্মরাগ ট্রেনে এ ঘটনা ঘটে। ওই কলেজছাত্রী নসরতপুর বাজারের অরুণ সাহার মেয়ে ও নসরতপুর ডিগ্রি কলেজের ছাত্রী।

স্থানীয়রা জানায়, নসরতপুর বাজারের অরুণ সাহার মেয়ে অর্পিতা বাবা-মার সঙ্গে অভিমান করে শনিবার রাতে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। এরপর রাত সাড়ে ৯টায় নসরতপুর রেলওয়ে স্টেশনের পূর্বপাশে সান্তাহারগামী পদ্মরাগ ট্রেনে কাটা পড়ে তিনি নিহত হন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে