রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

জাতিসংঘের সহকারী মহাসচিবের হাতিয়া ও ভাসানচর পরিদর্শন

যাযাদি ডেস্ক
  ১১ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

জাতিসংঘের সহকারী মহাসচিব ও ইউএনডিপির এশিয়া প্যাসিফিকের আঞ্চলিক পরিচালক কান্নি উইগনারাজার নোয়াখালীর হাতিয়ার রেহানিয়া গ্রামের জেলেদের জীবন-জীবিকা ও আর্থসামাজিক অবস্থা সরেজমিনে পর্যবেক্ষণ করেছেন। রোববার সকালে তিনি এখানে আসেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের (পিএমও) মহাপরিচালক নাফিউল হাসান, শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার (অতিরিক্ত সচিব) মো. মিজানুর রহমান, ইউএনডিপির আবাসিক প্রতিনিধি স্টেফানলিলার, ইউএনডিপির প্রতিনিধি কীর্তি জাইপাহাড়ি, কেইটা সুগিমোতো, রাগীব আহসান শামরাত, মো. আব্দুল কাইউম ও মহাপরিচালক (মিয়ানমার শাখা) মিয়া মো. মাইনুল কবির তার সঙ্গে ছিলেন।

পরে হাতিয়া বিদু্যৎ কেন্দ্রের মিলনায়তনে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুরাইয়া আক্তার লাকী, স্থানীয় ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম, ডা. খালেদ সাইফুলস্নাহ, সাংবাদিক ইফতেখার হোসেন তুহিনসহ বিভিন্ন পেশার প্রতিনিধিরা। এ সময় বক্তারা সফররত প্রতিনিধিদের কাছে হাতিয়া দ্বীপের নদীভাঙন সমস্যা, কৃষি, মৎস্য ও চিকিৎসা ব্যবস্থার নানাবিধ সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে