সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ইউআইইউতে ফল-২০২৩ শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

নতুনধারা
  ০১ অক্টোবর ২০২৩, ০০:০০
আপডেট  : ০১ অক্টোবর ২০২৩, ০০:৫৪

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (ইউআইইউ) ফল-২০২৩ এর আন্ডারগ্র্যাজুয়েট ও পোস্ট গ্র্যাজুয়েট শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান গতকাল বিকাল ৩টায় ইউআইইউ খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে।

স্কুল অব বিজনেজ অ্যান্ড ইকোনমিকস, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব হিউম্যানিটিস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস এবং স্কুল অব লাইফ সায়েন্সেসের সদ্য ভর্তি হওয়া শিক্ষার্থীরা এতে অংশ নেন। নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ডক্টর মো. আবুল কাশেম মিয়া। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনমিকসের ডিন প্রফেসর ডক্টর মোহাম্মদ মুসা এবং স্কুল অব সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের ডিন প্রফেসর ডক্টর হাসান সারোয়ার। অনুষ্ঠানে ইউআইইউ'র উপর একটি প্রেজেন্টেশন প্রদান করেন ইউআইইউ'র মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম বিভাগের প্রধান ডক্টর শেখ শফিউল ইসলাম।

প্রধান অতিথি শিক্ষার্থীদের ক্লাসে নিয়মিত উপস্থিত, মনোযোগী হওয়া এবং নিজেকে সফল ও বিশ্বমানের দক্ষ মানব সম্পদ হিসেবে গড়ে ওঠার ক্ষেত্রে নানামুখী দক্ষতা অর্জনের দিকে বিশেষ নজর দেয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ডা. মো. জুলফিকার রহমান বিশ্ববিদ্যালয়ের একাডেমিক নিয়মাবলি তুলে ধরেন। অন্যান্যদের মধ্যে ইউআইইউ'র দুইজন প্রাক্তন শিক্ষার্থী এসিআই লজিস্টিকস লিমিটেডের (স্বপ্ন) হেড অফ মার্কেটিং এবং হেড অফ বিজনেস মো. মাহাদী ফয়সাল ও ইউআইইউ'র সিএসই বিভাগের প্রভাষক নাবিলা সাবরিন স্বর্ণা এবং দুইজন নবাগত শিক্ষার্থী বক্তব্য দেন। ইউআইইউ ক্যালচারাল ক্লাবের অংশগ্রহণে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনের মধ্যে দিয়ে নবীনবরণ অনুষ্ঠান শেষ হয়।

নবীনবরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট ফর অ্যাডভান্স রিসার্চের (আইএআর) নির্বাহী পরিচালক এবং প্রফেসর এমেরিটাস ডক্টর এম রিজওয়ান খান, পরিচালক (সমন্বয়) অধ্যাপক এএসএম সালাহউদ্দিন, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান ও পরিচালকসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও অভিভাবকরা। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে