সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
চার জেলায় আরও ৮ মাদক কারবারি আটক

আড়াইহাজার-পোরশায় ৯ ডাকাত গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক
  ২১ অক্টোবর ২০২৩, ০০:০০

নারায়ণগঞ্জের আড়াইহাজার ও নওগাঁর পোরশা থেকে ৯ ডাকাত সদস্যদের গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া আরও চার জেলায় অভিযান চালিয়ে আটজন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান- নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার দুপ্তারা পশ্চিমপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন, রংপুরের কাউনিয়া উপজেলার মিনা বাজার এলাকার ইসমাইল হোসেনের ছেলে তারা মিয়া (৩৫), মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার লাড়ীখাল এলাকার আইয়ুব আলীর পুত্র সুজন (৪৫), নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার দক্ষিণ শাকতলা এলাকার হেদায়েতুলস্নার পুত্র রবিউল আলম (৩০) ও কুমিলস্নার মেঘনা উপজেলার দড়িকান্দি এলাকার ফজলুল হকের ছেলে শাহাবুদ্দীন (৩০)। আড়াইহাজার থানার ওসি আহসানউলস্নাহ জানান, এরা পেশাদার ডাকাত এবং এদের নামে ডাকাতি মামলা আছে।

পোরশা (নওগাঁ) প্রতিনিধি জানান- নওগাঁর পোরশায় রাস্তায় ককটেল ফাটিয়ে ডাকাতি করার অভিযোগে পাঁচ ডাকাত সদস্যকে আটক করেছে থানা পুলিশ। এরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রানিবাড়ী (পত্তনডাংগা) গ্রামের মৃত মাহাতাব আলীর ছেলে সায়েদ আলী (২৬), গোমস্তাপুর উপজেলার দুবইল (ঘোলাদীঘি) গ্রামের আজিবুর আলীর ছেলে তাজেল আলী (২১), শিবগঞ্জ উপজেলার বালিয়াদীঘি গ্রামের মৃত আস্তমিয়ার ছেলে সাইফুল ইসলাম মোক্তার আলী ওরফে মোক্তা (২৬), গোমস্তাপুর উপজেলার সুখানদীঘি (কান্দুপাড়া) গ্রামের আফসার আলীর ছেলে জহুরুল ইসলাম (৪৮) ও শিবগঞ্জ উপজেলার কৃষ্ণচন্দ্রপুর গ্রামের ইসরাইল আলীর ছেলে হাসান আলী (২০)। অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

বিশ্বম্ভরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি জানান- বিশ্বম্ভরপুর থানা পুলিশ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৪৮ বোতল ভারতীয় মদসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বৃহস্পতিবার উপজেলার বাদাঘাট দক্ষিণ ইউনিয়নের বাঘমারা পয়েন্ট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক এ তথ্য জানান।

নাটোর প্রতিনিধি জানান- নাটোরের বড়াইগ্রামে চোলাইমদ তৈরি, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছের্ যাব। এ সময় তাদের কাছ থেকে ৪১৭ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার রাতে উপজেলার পাড়বর্নি গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শুক্রবারর্ যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্প থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। আটককৃতরা হলেন, উপজেলার পাড়বর্ণী গ্রামের মৃত জন রিবারুর ছেলে পিন্টু রিবারু, ব্যানজাবিন রিবারুর ছেলেদীপ রিবারু, মৃত আগস্টিন রোজারিও দুই ছেলে স্টেফান রোজারিও এবং ইশাহাক রোজারিও।

শার্শা (যশোর) প্রতিনিধি জানান- যশোরের শার্শা সীমান্ত থেকে ৭৪ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী জামাল দেওয়ান (৪৮) নামে একজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাকে আটক করা হয়। আটক জামাল দেওয়ান মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার মৃত সামাদ দেওয়ানের ছেলে। শার্শা থানার অফিসার ইনচার্জ এসএম আকিকুল ইসলাম এ কথা জানান।

উজিরপুর (বরিশাল) প্রতিনিধি জানান- বরিশাল জেলার উজিরপুরে পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে গাঁজাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- মেহেদী হাসান গাজী (২৫) ও রিয়াজ হাওলাদার (৩০)। উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ জাফর আহম্মেদ এ তথ্য জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে