বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

ঝিনাইদহ ও বাগেরহাটের সড়কে প্রাণ গেল দু'জনের

স্বদেশ ডেস্ক
  ২১ নভেম্বর ২০২৩, ০০:০০
ঝিনাইদহ ও বাগেরহাটের সড়কে প্রাণ গেল দু'জনের

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় একজনের মৃতু্য ও বাগেরহাটে রাস্তায় পরিবহণের চাপায় প্রাণ গেল মোটর সাইকেল চালকের। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

ঝিনাইদহ প্রতিনিধি জানান, ঝিনাইদহের শৈলকুপা গাড়াগঞ্জ এলাকায় ড্রাম ট্রাকের ধাক্কায় মেহেদী হাসান (২২) নামের এক মোটর সাইকেল চালকের মৃতু্য হয়েছে। সে সময় মোস্তফা কামাল ও পলস্নব বিশ্বাস নামের অপর দুই আরোহী আহত হন। নিহত মেহেদী যশোর জেলা সদরের পুলেরহাট গ্রামের নাসির উদ্দিনের ছেলে। সোমবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। মেহেদী একটি কোম্পানিতে টেকনিশিয়ানের কাজ করতেন।

শৈলকুপা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সঞ্জয় কুমার দেবনাথ জানান, সকালে ঝিনাইদহ থেকে মোটর সাইকেলযোগে শৈলকুপা যাচ্ছিলেন মেহেদী হাসান, মোস্তফা কামাল ও পলস্নব বিশ্বাস। পথে শৈলকুপার গাড়াগঞ্জ এলাকায় তেল পাম্পের সামনে পৌঁছালে সামনের দিক থেকে আসা একটি ড্রাম ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সে সময় গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মেহেদী হাসানের মৃতু্য হয়।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের কচুয়া উপজেলার শিবপুর এলাকায় পরিবহণ বাসের চাপায় ঘটনাস্থলে নিহত হয়েছেন হোসেন শেখ ওরফে কাজল (২৮) নামের একজন মোটর সাইকেল চালক। আর এ ঘটনাটি ঘটেছে সোমবার বাগেরহাট-পিরোজপুর আঞ্চলিক মহাসকরে কচুয়া শিবপুর বাজার মোড় এলাকায়। নিহত কাজল বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়নের কলাবাড়ীয়া বিষ্ণুপুর এলাকার আ. সাত্তার শেখের ছেলে। কচুয়া থানার ওসি মো. মহসীন জানান, হোসেন শেখ কাজল সোমবার সকালে মোটর সাইকেলযোগে কচুয়া সাইনবোর্ড যাচ্ছিলেন। পথে ওই স্থানে শরণখোলা থেকে ঢাকাগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কাজল মারা যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে