সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ভেড়ামারায় বাঁশ কাটা নিয়ে দ্বন্দ্বে স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি
  ২০ ডিসেম্বর ২০২৩, ০০:০০

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় বাহাদুরপুর ইউনিয়নে মাধবপুর গ্রামে বাঁশ কাটাকে কেন্দ্র করে নবম শ্রেণির ছাত্র সুমন আলীকে (১৪) পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে ভেড়ামারা থানায় একটি হত্যা মামলা হয়। গত সোমবার রাতে সুমন আলীর লাশ বাড়িতে পৌঁছালে এলাকায় শোকের মাতম চলে ও উত্তেজনা বিরাজ করছে।

ভেড়ামারা থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত রোববার বিকালে উপজেলায় বাহাদুরপুর ইউনিয়নে মাধবপুর গ্রামে বাঁশ কাটাকে কেন্দ্র করে সাদুলস্নার মালিকানাধীন বাঁশ ঝাড়ে প্রতিপক্ষ আড়কান্দি গ্রামের মফেজের ছেলে আলামিন (২৫), আলিম (২০) এবং চান্দালির ছেলে হুমায়ূন (৩০) জোরপূর্বক বাঁশ কাটতে থাকে। এ সময় সাদুলস্না বাধা দিলে প্রতিপক্ষরা তাকে মারধর করে। বাবাকে বাঁচাতে সুমন এগিয়ে আসলে আলামিনের হাতে থাকা শাবল দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই সে জ্ঞান হারিয়ে ফেলে। আহত সুমনকে প্রথমে ভেড়ামারা হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থা আশঙ্কাজনক হলে রাজশাহীর একটি বেসরকারি হাসপাতলে ভর্তি করা হয়। সেখানে গত সোমবার চিকিৎসাধীন অবস্থায় সুমন আলীর মৃতু্য হয়।

ভেড়ামারা থানার ওসি জহুরুল ইসলাম বলেন, ঘটনার পর?ই তিনজনকে আসামি করে একটি মামলা করা হয়েছিল। এখন ভিকটিম যেহেতু মারা গেছে, তাই আগের মামলাটি হত্যা মামলা হিসেবে রূপান্তরিত হবে। ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা করছে।

বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান সোহেল রানা পবন জানান, বাঁশ কাটাকে কেন্দ্র করে সাদুলস্নার ছেলে সুমন আলীকে হত্যা করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে