রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

দেশে দ্রব্যমূল্য সহনীয় মাত্রায় আছে :মতিয়া চৌধুরী

নকলা (শেরপুর) প্রতিনিধি
  ০৪ জানুয়ারি ২০২৪, ০০:০০
শেরপুরের নকলায় নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন নৌকা প্রতীকের প্রার্থী বেগম মতিয়া চৌধুরী -যাযাদি

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী (এমপি) বলেছেন, দেশে দ্রব্যমূল্য সহনীয় মাত্রায় আছে। দ্রব্যমূল্য নিয়ে এখন আগের মত আর খবরের কাগজে হেডিং হয় না।

গত মঙ্গলবার বিকালে শেরপুরের নকলায় বানেশ্বর্দী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বাউসা এলাকার দিশারী উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী আরও বলেন, বয়স্কভাতা, বিধবাভাতা, মাতৃত্বকালীনভাতা, পঙ্গুভাতা এসব দিচ্ছে আওয়ামী লীগ সরকার। শুধু তাই নয়, আমরা চাল দিচ্ছি, কাপড় দিচ্ছি, টপ-টেন থেকে টপ-টুয়েন্টি পর্যন্ত শিক্ষার্থীদের আর্থিক প্রণোদনা দিচ্ছি। মসজিদ, মন্দির, মাদ্রাসা ও গীর্জাতেও অনুদান দেওয়া হচ্ছে। আর এগুলোর তালিকা যদি সঠিকভাবে হয়, তাহলে নিম্নআয়ের মানুষরা কেউ এগুলো থেকে বঞ্চিত হবে না। আপনারা দায়িত্বশীলতার সঙ্গে তালিকাগুলো সঠিক করে দেবেন। তাহলে আওয়ামী লীগের সম্মান বাড়বে, সরকারের সম্মান বাড়বে।

এ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া বেগম, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা চেয়ারম্যান শাহ্‌ মোহাম্মদ বোরহান উদ্দিন, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, বানেশ্বর্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাজহারুল আনোয়ার মহব্বত, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতারাসহ সর্বস্তরের নৌকা প্রেমীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রফিকুল ইসলাম সোহেল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে