বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

বাংলাদেশ ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্বদেশ ডেস্ক
  ০৫ জানুয়ারি ২০২৪, ০০:০০
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নেতাকর্মীরা -যাযাদি

নানা আয়োজনে বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের দীর্ঘ এই পথচলায় মহান মুক্তিযুদ্ধসহ দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। প্রতিষ্ঠাবার্ষিকীতে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন,র্ যালি, কেককাটা, আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বৃহস্পতিবার সকালে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে আলোচনা সভা ও কেক কেটে দিবসটি উদযাপন করা হয়। অনুষ্ঠানে অংশ নেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, সাবেক সভাপতি হাসান রাশেদ ও সাবেক সাধারণ সম্পাদক রাসেল মাহামুদ প্রমুখ।

নকলা (শেরপুর) প্রতিনিধি জানান, শেরপুরের নকলায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আয়োজনে বৃহস্পতিবার একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা কমপেস্নক্সে প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে সেখানে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপেস্নক্স চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক, জেলা ও উপজেলা পর্যায়ে ছাত্রলীগের সাবেক এবং বর্তমান নেতারা।

বামনা (বরগুনা) প্রতিনিধি জানান, বরগুনার বামনায় উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন বামনা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক চৌধুরী কামরুজ্জামান ছগির এবং বামনা উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সেতু।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে