রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

নির্বাচন উপলক্ষে প্রেস ব্রিফিং

স্বদেশ ডেস্ক
  ০৭ জানুয়ারি ২০২৪, ০০:০০
দিনাজপুরের চিরিরবন্দরে উপজেলা প্রশাসন ও থানার আয়োজনে নির্বাচন উপলক্ষে ব্রিফিং অনুষ্ঠিত হয় -যাযাদি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সারাদেশে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পুলিশ, আনসারদের ব্রিফিং ও নির্বাচনী মালামাল বিতরণ করা হয়েছে। শনিবার প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

নকলা (শেরপুর) প্রতিনিধি জানান, শেরপুরের নকলায় নির্বাচন উপলক্ষে নির্বাচনী ব্রিফিং করেছে পুলিশ।

শনিবার নকলা থানার আয়োজনে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে ওই ব্রিফিং অনুষ্ঠিত হয়।

নকলা থানার এসআই সুমন আহমেদের সঞ্চালনায় ওসি আব্দুল কাদের মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নকলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম, চন্দ্রকোনা তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম ও উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা হরিদাসী রানী সাহা।

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের চিরিরবন্দর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন ও চিরিরবন্দর থানার আয়োজনে ব্রিফিং অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার একেএম শরীফুল হক, থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান।

এ সময় ৭৮টি কেন্দ্রের প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পুলিশ, আনসারগণ উপস্থিত ছিলেন।

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাপুরের নবাবগঞ্জে জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোটকেন্দ্রে আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালনকারী পিসি, এপিসি, আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে ব্রিফিং প্রদান করা হয়েছে। ব্রিফিং অনুষ্ঠানে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আনিসুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা প্রসেনজিৎ তালুকদার, সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান ফারুক, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আসাদুজ্জামান, ওসি তাওহীদুল ইসলাম, ওসি (তদন্ত) মনিরুজ্জামান, উপজেলা প্রকল্প কর্মকর্তা নুরে শেফা, উপজেলা প্রকৌশলী সুমন কুমার দেবনাথ, সমাজসেবা কর্মকর্তা শুভ্রপ্রকাশ চক্রবর্তী, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা রেজিনা পারভিন আক্তার প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে