রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ভোলায় ভোটারদের ব্যাপক উপস্থিতিতে ভোট দিলেন তোফায়েল আহমেদ

স্টাফ রিপোর্টার, ভোলা
  ০৮ জানুয়ারি ২০২৪, ০০:০০
ভোলার বাংলা স্কুল কেন্দ্রে ভোট দেন তোফায়েল আহমেদ -যাযাদি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণের সকাল থেকেই কেন্দ্রগুলোতে শীতের মধ্যেও নারী ও পুরুষ ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ করা গেছে। ভোটাররা ভোট কেন্দ্রে সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। ভোটারদের মধ্যে ভোটের উৎসব লক্ষ করা গেছে।

রোববার সকাল সোয়া ৯টার দিকে ভোলার শহরের বাংলাস্কুল কেন্দ্রে ভোট দিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ।

এ সময় তোফায়েল আহমেদ সাংবাদিকদের বলেন, সুন্দর পরিবেশে নির্বাচনের ভোট গ্রহণ হচ্ছে। মানুষ দল বেঁধে কেন্দ্র এসে ভোট দিচ্ছেন। ভোটের পরিবেশ দেখে ভোটাররা খুশি।

এ সময় তিনি বিএনপির উদ্দেশে বলেন, বিএনপি নির্বাচনকে বানচাল করতে চেয়েছিল। বিএনপি বোমাবাজি ও কেন্দ্রে আগুন দিয়েছিল। কিন্তু বিএনপির কথা কেউ শোনে না। বিএনপি একটি সন্ত্রাসী দলে পরিণত হয়েছে।

এদিকে ভোলার ৪টি আসনের ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে আওয়ামী লীগ, জাতীয় পার্টি, স্বতন্ত্র, তৃণমূল বিএনপি, জাতীয় পার্টি (জেপি), কংগ্রেস, জাসদ, এনপিপি ও তরীকত ফেডারেশনের প্রার্থী রয়েছে। ভোলার ৪টি আসনে মোট ভোটার সংখ্যা ১৫ লাখ ৫৩ হাজার ৭৭১ জন। মোট ভোট কেন্দ্রর সংখ্যা ৫২৬টি ও ভোট কক্ষের সংখ্যা ৩ হাজার ৬৩২টি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে