মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি
  ০৮ জানুয়ারি ২০২৪, ০০:০০
মৌলভীবাজারের বড়লেখায় লাইনে দাঁড়িয়ে ভোট দেন পরিবেশমন্ত্রী মো. শাহাব উদ্দিন -যাযাদি

সাধারণ ভোটাদের সঙ্গে লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনের নৌকার প্রার্থী এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন। পরিবেশমন্ত্রী রোববার বেলা সাড়ে ১২টায় বড়লেখা উপজেলার পাথারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের কথা বলেন। এ সময় তিনি বলেছেন, 'আমাদের এখানে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ হয়েছে। ইতোমধ্যে আমরা বিভিন্ন কেন্দ্র ঘুরেছি। মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছে।'

তিনি বলেন, ভোটার উপস্থিতি দেখে আশা করছি, বড়লেখা-জুড়ীতে ৬০-৭০ শতাংশ ভোট কাস্ট হবে। আমার ওপর বড়লেখা-জুড়ীর মানুষের অনেক প্রত্যাশা রয়েছে।

সকাল ৮টা থেকে মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনে শুরু হয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ। সকালে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কম দেখা গেলেও বেলা বাড়ার সঙ্গে এসব কেন্দ্রে ভোটার উপস্থিতি বেড়েছে বলে জানিয়েছেন এসব কেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং কর্মকর্তারা।

মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনে চার প্রার্থীর মধ্যে জাতীয় পার্টির প্রার্থী আহমেদ রিয়াজ উদ্দিন (লাঙ্গল) গত শনিবার নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। ফলে আসনটিতে আওয়ামী লীগের হ্যাভিওয়েট প্রার্থী মো. শাহাব উদ্দিনের (নৌকা) সঙ্গে লড়েন তৃণমূল বিএনপির আনোয়ার হোসেন (সোনালী আঁশ) ও স্বতন্ত্র প্রার্থী মো. ময়নুল ইসলাম (ট্রাক)। একটি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন পরিষদ নিয়ে গঠিত মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১৫ হাজার ৬৩৫।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে