বুধবার, ১৫ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

বড়াইগ্রামে সহকারী প্রিজাইডিং অফিসার আটক

নাটোর প্রতিনিধি
  ০৮ জানুয়ারি ২০২৪, ০০:০০
বড়াইগ্রামে সহকারী প্রিজাইডিং অফিসার আটক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ আসনে নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোয়াড়ী ইউনিয়নের ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুরুষ কেন্দ্র থেকে নীরেন্দ্র নাথ প্রামানিক নামে এক সহকারী প্রিজাইডিং অফিসারকে আটক করা হয়েছে। প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল মারার কাজে সহযোগিতার অভিযোগে সহকারী রিটার্নিং অফিসার ও ইউএনও আবু রাসেল তাকে আটক করেন। আটক নীরেনন্দ্র নাথ উপজেলার আহম্মেদপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

বিষয়টি নিশ্চিত করে সহকারী রিটার্নিং অফিসার ও ইউএনও আবু রাসেল বলেন, ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রকাশ্যে নৌকা প্রতীকের সিল মারার সময় তিনি বাধা না দেওয়ার অপরাধে তাকে গ্রেপ্তার করা হয়।

এদিকে দুপুর দেড়টার দিকে উপজেলার বড়াইগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নৌকা বাদে অন্য পোলিং এজেন্টদের কাছ থেকে ফলাফল সিটে স্বাক্ষর নেন প্রিজাইডিং অফিসার ফারুক হোসেন। বিষয়টি ডলি নামে এক এজেন্ট ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থীকে জানালে উত্তেজনা সৃষ্টি হয়। পরে ইউএনও আবু রাসেল সেখানে গিয়ে ওই স্বাক্ষর কেটে ফ্রেস করতে এবং গণনার পর স্বাক্ষর নেওয়ার নির্দেশ দেন। এ সময় বৈরী পরিবেশের কারণে অন্তত ৩০ মিনিট ভোটগ্রহণ বন্ধ থাকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে