মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

চট্টগ্রামে সংঘর্ষে অস্ত্র্ত্রধারী সেই ছাত্রলীগ কর্মী বেস্নড শামীমকে পুলিশ খুঁজছে

চট্টগ্রাম অফিস
  ০৮ জানুয়ারি ২০২৪, ০০:০০
চট্টগ্রামে সংঘর্ষে অস্ত্র্ত্রধারী সেই ছাত্রলীগ কর্মী বেস্নড শামীমকে পুলিশ খুঁজছে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন চলাকালে চট্টগ্রাম-১০ (ডবলমুরিং-পাহাড়তলী, হালিশহর) আসনের ভোটকেন্দ্রের বাইরে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ চলাকালে একজনকে প্রকাশ্যে হাতে পিস্তল উঁচিয়ে ধাওয়া করতে দেখা যায়। পুলিশ তাকে গ্রেপ্তার করার জন্য খুঁজছে।

রোববার দুপুরে খুলশীর পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজ কেন্দ্রের বাইরে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। অস্ত্র হাতে সেই যুবকের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ওই যুবকের পরিচয় নিশ্চিত করেছে। পুলিশ জানায় তার নাম শামীম আজাদ ওরফে বেস্নড শামীম। সে নগরীর এমইএস কলেজের ছাত্র এবং ছাত্রলীগের রজনীতির সঙ্গে জড়িত।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাহাড়তলী বিশ্ব্ববিদ্যালয় কলেজ কেন্দ্রের বাইরে স্বতন্ত্র্ত্র প্রার্থী সাবেক মেয়র মনজুর আলম ও নৌকার প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর সমর্থকদের মধ্যে সংঘাতের একপর্যায়ে শামীম আজাদ ওরফে বেস্নড শামীম প্রকাশ্যে হাতে পিস্তল উঁচিয়ে গুলি ছোড়েন। তিনি স্থানীয় কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরীর কর্মী বলে জানা যায়।

সিএমপি'র খুলশী থানার অফিসার ইনচার্জ (ওসি) নেয়ামত উলস্নাহ জানান, কেন্দ্রের বাইরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ঘটে। তাদের গোলাগুলিতে দুইজন গুলিবিদ্ধ হয়েছে। পুলিশ মোতায়েন করা ছিল। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়। অস্ত্র নিয়ে প্রকাশ্যে সংঘর্ষে লিপ্ত যুবকের বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে।

ওয়ার্ড কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরী বলেন, 'আমার অনুসারী তো অনেকেই আছে। শামীম আজাদ আমার অনুসারী সেটি তো মানুষ বলবেই। গুলি করার বিষয়ে আমি অবগত নই।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে