বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ মিছিল

গাইবান্ধা প্রতিনিধি
  ১১ জানুয়ারি ২০২৪, ০০:০০
নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ মিছিল

জনগণ কর্তৃক প্রত্যাখ্যাত প্রহসনের নির্বাচনী ফলাফল বাতিল, নির্দলীয় তদারকি সরকারের অধীনে নির্বাচনের দাবিতে মঙ্গলবার বাম গণতান্ত্রিক জোট গাইবান্ধা জেলা শাখা শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। বিক্ষোভ মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রেলগেট এলাকায় এক সমাবেশে মিলিত হয়।

বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক ও বাসদ মার্কসবাদী জেলা সদস্য কাজী আবু রাহেন শফিউল্যা খোকনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয় নেতা ও সিপিবির কেন্দ্রীয় কমিটির সহকারী সাধারণ সম্পাদক মিহির ঘোষ, বাসদ মার্কসবাদী জেলা আহ্বায়ক আহসানুল হাবিব সাঈদ, বাসদ জেলা সদস্য সচিব সুকুমার মোদক, সিপিবি জেলা সম্পাদকমন্ডলীর সদস্য মিতা হাসান, বাসদ মার্কসবাদী জেলা সদস্য অ্যাড. নিলুফার ইয়াসমিন শিল্পী, সিপিবির জেলা সদস্য আবদুল্যাহ আদিল নান্নু প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, গত ৭ জানুয়ারি এই দিনটি জাতির ইতিহাসে আর একটি কলঙ্কিত অধ্যায় যুক্ত হলো কীভাবে স্বৈরশাসক নিজের সিংহাসনকে পাকাপোক্ত করার জন্য জনমতকে উপেক্ষা করে ডামি ও প্রহসনের নির্বাচন আয়োজন করেছে। সেই নির্বাচনে বেশিরভাগ ভোট কেন্দ্রগুলো ছিল লোকশূন্য ও আওয়ামী লীগের কর্মীদের জটলা, ফলে এ দেশের সংগ্রামী জনগণ সেই নির্বাচনকে বর্জন করেছে। তাই তারা নির্দলীয় তদারকি সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে