বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
২ জেলায় আরও দু'টি মরদেহ উদ্ধার

কর্ণফুলীতে কিশোরের গলাকাটা লাশ উদ্ধার

স্বদেশ ডেস্ক
  ১৩ জানুয়ারি ২০২৪, ০০:০০
কর্ণফুলীতে কিশোরের গলাকাটা লাশ উদ্ধার

চট্টগ্রামের কর্ণফুলীতে এক কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়াও রংপুরে ও ফরিদপুরের ভাঙ্গায় আরও দু'জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। জেলা ও উপজেলা প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় আরিফ (১৬) নামের এক কিশোর অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকাল ৯টায় উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের নিমতলা এলাকার বড় বিল নামক এলাকার রাস্তার পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আরিফ কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার কালামারছড়া এলাকার মৌলানা আব্দুর রহমানের ছেলে। সে পেশায় অটোরিকশা চালক। ধারণা করা হচ্ছে, অটোরিকশাটি নিয়ে যাওয়ার জন্য তাকে খুন করা হয়।

স্থানীয়রা সড়কের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কর্ণফুলী থানার ওসি জহির হোসেন বলেন, 'পথচারীরা একটি অজ্ঞাতনামা গলাকাটা লাশ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। এ ব্যাপারে অজ্ঞাতনামা আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়।

রংপুর প্রতিনিধি জানান, রংপুরে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর ৫ নম্বর ওয়ার্ডের বুড়াইল বাজারের চিলের ঝাড় নামক স্থান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মহানগর পরশুরাম থানার ওসি হোসেন আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানিয়েছে, ওই এলাকার পাকা রাস্তা থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে একটি নির্জন স্থানে আনুমানিক ৫০ বছর বয়সি এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে সেখান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহতের শরীরে জখমের চিহ্ন রয়েছে। তাকে হত্যা করে মরদেহ ফেলে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের পরিচয় জানা যায়নি।

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি জানান, ফরিদপুরের ভাঙ্গায় আসিফ মুন্সি (২২) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজেলার নুরুলস্নাগঞ্জ ইউনিয়নের মোলস্নাকান্দি গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আসিফ মুন্সি ওই গ্রামের ফারুক মুন্সির ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, আসিফ মুন্সী দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। অর্থের অভাবে পরিবারের লোকজন আসিফ মুন্সীকে ভালো চিকিৎসা করতে পারেনি। হতাশার কারণে সে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক হায়দার হোসেন জানান, 'খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। সুরতহাল শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে