বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
মাদককারবারিসহ তিন জেলায় আরও ৩ জন গ্রেপ্তার

পাথরঘাটায় হরিণের মাংস উদ্ধার, ১ জন আটক

স্বদেশ ডেস্ক
  ১৩ জানুয়ারি ২০২৪, ০০:০০
পাথরঘাটায় হরিণের মাংস উদ্ধার, ১ জন আটক

বরগুনার পাথরঘাটায় একটি মাথা ও দুই কেজি হরিণের মাংসসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এদিকে ময়মনসিংহের গফরগাঁওয়ে রেললাইনের স্স্নিপার পিন খোলার সময় এক যুবকসহ তিন জেলায় তিনজনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি জানান, বরগুনার পাথরঘাটায় একটি মাথাসহ দুই কেজি হরিণের মাংস উদ্ধারের পর মাটিচাপা দেওয়া হয়েছে। এ ঘটনায় এক ব্যক্তিকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার পাথরঘাটা উপজেলা বনবিভাগের কার্যালয়ে আদালতের নির্দেশে এ মাংস মাটিচাপা দেওয়া হয়।

এর আগে দুপুর ২টার দিকে উপজেলার সদর পাথরঘাটা ইউনিয়নের রুহিতা হাজিরখাল চৌরাস্তা থেকে হরিণের মাংস ভর্তি একটি ব্যাগ উদ্ধার করা হয়।

এ সময় ইউনুস নামে একজনকে আটক করে বনবিভাগ। তার বাড়ি পাথরঘাটা সদর ইউনিয়নের টেংরা গ্রামে। তার বাবার নাম ইউসুফ মিয়া।

পাথরঘাটা রেঞ্জ কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, উদ্ধার হওয়া হরিনের মাথা ও মাংস এবং আটক ব্যক্তিকে পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের গফরগাঁওয়ে রেললাইনের স্স্নিপার পিন খুলে নেওয়ার সময় এক যুবককে আটক করেছে আনসার ও স্থানীয় জনতা। শুক্রবার উপজেলার হাতিখলা বাজার এলাকায় আনসার সদস্যরা ধাওয়া করে স্থানীয়দের সহায়তায় আশিক (২৭) নামে এক যুবককে আটক করে। আশিক পৌর এলাকার নজরুল ইসলামের ছেলে।

গফরগাঁও রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম জানান, 'আশিক নামের এক যুবক ৭ নম্বর পয়েন্ট থেকে রেললাইনের স্স্নিপার পিন খুলে নেওয়ার সময় রেললাইন পাহাড়ায় নিয়োজিত আনসার সদস্যদের নজরে পড়ে। এ সময় ওই যুবককে ধাওয়া করে আটক করা হয়। শনিবার ময়মনসিংহ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।'

\হমোলস্নাহাট (বাগেরহাট) প্রতিনিধি জানান, বাগেরহাটের মোলস্নাহাটে রুবেল মোলস্না (৪৫) নামে এক মাদক কারবারিকে ২০০ গ্রাম গাঁজাসহ আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার শাসন (মধ্যপাড়া) এলাকায় হাতেনাতে আটক করে পুলিশ।

আটক রুবেল মোলস্না শাসন গ্রামের মোস্তফা মোলস্নার ছেলে।

থানা অফিসার ইনচার্জ এসএম আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, 'তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরসহ আদালতে পাঠানো হয়েছে। মাদকবিরোধী নিয়মিত অভিযান চলবে। কোনো প্রকার মাদক কারবারি রেহাই পাবে না।'

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জানান, জামালপুরের বকশীগঞ্জে গরু চোর সিন্ডিকেটের অর্থদাতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ইসলামপুর পৌর এলাকার পলবান্ধা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শাহজাহান মিয়া (৪৫) উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের মহলগিরি এলাকার মৃত হাসর উদ্দিনের ছেলে। তিনি ইসলামপুর কামিল মাদ্রাসার অফিস সহকারী হিসেবে কর্মরত।

জানা গেছে, গত ১১ নভেম্বর রাতে বকশীগঞ্জ উপজেলার নিলাখিয়া ইউনিয়নের সলই মন্ডলপাড়া গ্রামের ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেনের গোঁয়াল ঘর হতে একটি গাভী ও একটি বকনা গরু চুরি হয়ে যায়। এ ঘটনায় ১৫ নভেম্বর ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেনের স্ত্রী নয়ন তারা বেগম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। গরু চুরির ঘটনায় বকশীগঞ্জ থানা পুলিশ অভিযানে নামেন। এক পর্যায়ে গত ১২ ডিসেম্বর থানা পুলিশ একজনকে আটক করেন এবং চুরি হওয়া গাভীটি উদ্ধার করেন। এছাড়াও পুলিশের তদন্তকালে গরু চোর সিন্ডিকেটের অন্যতম হোতা শাহজাহান ওরফে সোনা মিয়ার সন্ধান পায় পুলিশ। তিনি মূলত চোর সিন্ডিকেটের অর্থদাতা বলে জানিয়েছেন পুলিশ।

বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, সোনা মিয়াকে জামালপুর আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে