শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

৪ জেলার সড়কে প্রাণ গেল চারজনের

স্বদেশ ডেস্ক
  ৩০ জানুয়ারি ২০২৪, ০০:০০
৪ জেলার সড়কে প্রাণ গেল চারজনের

চার জেলায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ চারজনের মৃতু্য হয়েছে। নেত্রকোনা, হবিগঞ্জের নবীগঞ্জ, শরীয়তপুরের গোসাইরহাট ও ময়মনসিংহের ভালুকায় এসব মৃতু্যর ঘটনা ঘটে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা জানান, নেত্রকোনার কলমাকান্দায় সিএনজিচালিত দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত ও ৬ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে নেত্রকোনা-কলমাকান্দা সড়কের ডুবিয়ারকোনা নামক স্থানে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, কলমাকান্দা থেকে নেত্রকোনাগামী একটি অটোরিকশা ডুবিয়ারকোনা নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা আরেকটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ডেইজি আক্তার (২৬) নামে এক নারী নিহত এবং ৬ যাত্রী আহত হন। আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করেন এবং তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, নবীগঞ্জ উপজেলায় গ্রিন লাইন ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। গত রোববার বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের বিদু্যৎ পস্ন্যান্ট নামক স্থানে দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন- কালিয়াভাঙ্গা ইউনিয়নের মথুরাপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে আনোয়ার হোসেন (৫০)।

জানা যায়, সিলেট থেকে ঢাকাগামী গ্রিন লাইন বাসটি বিদু্যৎ পস্নান্ট নামক স্থান এলাকা পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মৃতু্য হয় মোটর সাইকেল আরোহীর। পরে স্থানীয়রা খবর দিলে শেরপুর হাইওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠান।

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি জানান, মায়ের সঙ্গে সকালে স্কুলে যাচ্ছিল আদিবা ইসলাম রোজা মনি (৫)। কিন্তু সে আর স্কুলে পৌঁছাতে পারেনি। একটি দ্রম্নতগামী অটোরিকশা তাকে সজোরে ধাক্কা দেয়। ঘটনাস্থলে মারা যায় আদিবা।

শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া এলাকায় সোমবার সকাল ১০টার দিকে ফাতেমাতুজ্জোহরা (রা.) মহিলা মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আদিবা স্থানীয় ১নং নাগেরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় শিশু শ্রেণির ছাত্রী ছিল। সে উপজেলার রানিসার গ্রামের বোরহান সিকদারের ছোট মেয়ে। আর সিএনজিচালিত অটোরিকশার চালক পৌরসভার ১নং ওয়ার্ডের আলী বক্স বাঘার ছেলে কবির হোসেন (৪৫)।

গোসাইরহাট থানার ওসি পুস্পেন দেবনাথ বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় নাজমুল আনসারী (৩৬) নামের একজনের মৃতু্য হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। সোমবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায়, নিয়ন্ত্রণ হারিয়ে একটি মালবাহী ট্রাক একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশার যাত্রী নাজমুল আনসারী ঘটনাস্থলেই মারা যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে