মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ঝালকাঠিতে জাল নোটসহ গ্রেপ্তার ২

মাদক কারবারিসহ চার জেলায় গ্রেপ্তার আরও ৬
স্বদেশ ডেস্ক
  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ঝালকাঠিতে জাল নোটসহ গ্রেপ্তার ২

ঝালকাঠিতে জাল নোটসহ দু'জনকে গ্রেপ্তার করেছে ডিবি। এছাড়াও মাদক কারবারিসহ চার জেলায় আরও ছয়জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

ঝালকাঠি প্রতিনিধি জানান, ঝালকাঠিতে ২ লাখ ৯৭ হাজার জাল টাকার নোটসহ দু'জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার বিকালে ঝালকাঠি পৌরসভার কৃষ্ণকাঠি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো- পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার গৌরীপুর এলাকার আলামিন হাওলাদারের স্ত্রী নূপুর বেগম (৩৫) ও ঝালকাঠি সদর উপজেলার দেউরি এলাকার ওয়াজেদ আলী খলিফার ছেলে জসিম খলিফা (৩৫)।

গোয়েন্দা পুলিশের ওসি মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, 'তাদের দু'জনের বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।'

রংপুর প্রতিনিধি জানান, রংপুরের মিঠাপুকুরের বলদিপুকুর এলাকা থেকে প্রায় ৩৪ কেজি গাঁজাসহ দু'জনকে আটক করেছের্ যাব। শনিবার রংপুরর্ যাব-১৩ অধিনায়কের পক্ষে সিনিয়র পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তাররা হলো লালমনিরহাটের কালুঘাট এলাকার ট্রাক চালক দুলাল ইসলাম (৩৫) ও হেলপার জামিনুল (৩০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন। এ ঘটনায় মিঠাপুকুর থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে বলে জানান এই কর্মকর্তা।

ডোমার (নীলফামারী) প্রতিনিধি জানান, নীলফামারীর ডোমারে ৮৯ বোতল ফেনসিডিলসহ আব্দুর রহিম (৩৩) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার পূর্ব চিকনমাটি সরকারপাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটক আব্দুর রহিম লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার মধ্য গাড্ডিমারী এলাকার হিরণ আলীর ছেলে।

ডোমার থানার ওসি আবু সাইদ চৌধুরী জানান, 'অভিযানে চালিয়ে তিনটি কালো ব্যাগে ৮৯ বোতল ফেনসিডিল এবং একটি হোন্ডা মোটর সাইকেল জব্দ করা হয়। আটক যুবককে নীলফামারীর জেলা কারাগারে পাঠানো হয়েছে।'

পাবনা প্রতিনিধি জানান, পাবনা সদরের সাদুলস্নাপুর ইউনিয়নের দুবলিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুজন আলী স্বপনকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ মামলায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে চরতারাপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আমিরুল ইসলাম (৩৭) উপজেলার চরতারাপুর ইউনিয়নের টাটিপাড়া গ্রামের আক্কাস আলী খানের ছেলে। তিনি চরতারাপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

পাবনা সদর থানার ওসি রওশন আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, 'শনিবার সকালে আদালতের মাধ্যমে পাবনা কারাগারে পাঠানো হয়েছে। এছাড়াও এই মামলার অপর আসামিদের গ্রেপ্তারের আমাদের টিম কাজ করছে।'

রামগঞ্জ (লক্ষ্ণীপুর) প্রতিনিধি জানান, লক্ষ্ণীপুরের রামগঞ্জে মৎস্য প্রজেক্টের মাছ চুরি মামলার দু'জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার বিকালে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে হয়।

গ্রেপ্তাররা হলো উপজেলার পূর্ব চন্ডিপুর গ্রামের আব্দুল মমিন ও টিটু। তারা এলাকার চিহ্নিত চোরচক্রের সদস্য।

রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ সোলাইমান বলেন, 'গ্রেপ্তার হওয়ার পরে আসামিরা স্বেচ্ছায় চুরির ঘটনায় স্বীকার করে। তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে