শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ভেড়ামারা ও আড়াইহাজারের সড়কে দুইজনের প্রাণহানি

স্বদেশ ডেস্ক
  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০

কুষ্টিয়ার ভেড়ামারায় স্ট্রয়ারিং ট্রলির চাকায় পৃষ্ট হয়ে পাখিভ্যান চালক এবং নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাইক দুর্ঘটনায় আহত এক ছাত্রের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃতু্য হয়েছে। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি জানান, কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার হাওয়াখালী মাঠ নামক স্থানে চাল বোঝায় স্ট্রিয়ারিং ট্রলির চাকায় পৃষ্ট হয়ে পাখিভ্যান চালক আব্দুল মালেক নামে একজনের মৃতু্য হয়েছে। আব্দুল মালেক উপজেলার সাতবাড়ীয়া হিসনা পাড়া গ্রামের মৃত মুনা শাহের ছেলে।

ভেড়ামারা থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার সকালে ভেড়ামারা-দৌলতপুর মহাসড়কের ভেড়ামারার হাওয়াখালী মাঠ নামক স্থানে চাল বোঝায় স্ট্রিয়ারিং ট্রলির চাকায় পৃষ্ট হয়ে আব্দুল মালেক নিহত হন। এ ঘটনায় ওই সড়কে ১ ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

ভেড়ামারা থানার ওসি জহুরুল ইসলাম জহির বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান থেকে ফেরার পথে বাইক দুর্ঘটনায় জিসান (১৬) নামে এক পরীক্ষার্থীর মৃতু্যর পর ওই ঘটনায় একই বাইকে থাকা ও গুরুতর আহত তার বন্ধু সুষ্ময় সাহা (১৬) হাসপাতালে ১৪ দিন চিকিৎসাধীন থাকার পর রোববার রাতে মারা গেছে। বিষয়টি আড়াইহাজার থানা পুলিশের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। নিহত সুষ্ময় সাহা উপজেলার গোপালদী পৌরসভার দাইরাদী উলুকান্দি এলাকার প্রাণ কৃষ্ণ সাহার ছেলে।

এর আগে ১২ ফেব্রম্নয়ারি সোমবার বিকালে বাইক যোগে সদাসদী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে গোপালদী পৌরসভার দাইরাদী ও টোকসাদী সড়কের তেমাথার মোড়ে বাইক নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই পরীক্ষার্থী জিসান (১৬) নিহত হয়। নিহত জিসান গোপালদী পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর হকসাবের ছেলে। এ ঘটনায় জিসানের বাইকে থাকা সুষ্ময়ও গুরুতর আহত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে ১৪ দিন পর চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে সুষ্ময়ের মৃতু্য হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে