বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

অস্ত্র ও মাদকসহ চার জেলায় গ্রেপ্তার ১১

স্বদেশ ডেস্ক
  ০১ মার্চ ২০২৪, ০০:০০
অস্ত্র ও মাদকসহ চার জেলায় গ্রেপ্তার ১১

কক্সবাজারের উখিয়া ছুরিকাঘাতে ব্যবসায়ী হত্যাকান্ডের ঘাতককে আটক করেছের্ যাব। এছাড়াও অস্ত্র ও মাদকসহ তিন জেলায় আরও ১০ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি জানান, কক্সবাজারের উখিয়া চাচাত ভাইয়ের ছুরিকাঘাতে ব্যবসায়ী হত্যাকান্ডের ঘটনার ১০ ঘণ্টার মধ্যে ঘাতককে আটক করেছের্ যাব। মঙ্গলবার গভীর রাতে রামু উপজেলা খুনিয়াপালং ইউনিয়নের অন্তর্গত পেঁচার দ্বীপ পাহাড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় হত্যাকান্ডে ব্যবহৃত রক্তাক্ত ছুরি ও নিহতের পরিহিত একটি জামা উদ্ধার করা হয়েছে। নিহত সৈয়দ করিম (৪৫) উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের উত্তর নিদানিয়া তেঁতুলতলা গ্রামের বাসিন্দা। আটক ছালামত উলস্নাহ (৩৮) উখিয়া জালিয়াপালং ইউপির উত্তর নিদানিয়া এলাকার বাসিন্দা সৈয়দ কাসিমের ছেলে।

রংপুর প্রতিনিধি জানান, রংপুরে আধিপত্য বিস্তারে মটর মালিক সমিতির এক নেতাকে গুলিবর্ষণের অভিযোগে তিন শুটারসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার গোয়েন্দা পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করা হয়।

আটকরা হলেন শুটার কাওসার আলী (৪৩), আসাদুল ইসলাম সুমন (৩৮), আহসান হাবিব মিলন (৩৫) ও হান্নান মিন বাবু (৩০)। তাদের প্রত্যেকের বাড়ি রংপুর নগরীর বিভিন্ন এলাকায়।

সংবাদ সম্মেলনে মহানগর গোয়েন্দা উপ-পুলিশ পুলিশ কমিশনার (অপরাধ) মারুফ হোসেন জানান, গত ১৮ ফেব্রম্নয়ারি নগরীর গণেশপুর ক্লাবের মোড়ে একটি গুলির ঘটনা ঘটে। এ ঘটনায় মটর মালিক সমিতির যুগ্ম সম্পাদক সৈয়দ আফতাবুজ্জামান লিপন বাদী হয়ে একটি মামলা করেছেন।

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি জানান, কিশোরগঞ্জের ভৈরবে ডাকাতির প্রস্তুতিকালে চার জনকে অস্ত্রসহ গ্রেপ্তার করে পুলিশ। বুধবার মধ্যরাতে শহরের পঞ্চবটি এলাকার বালুর মাঠ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলো উপজেলার সম্ভুপুর গ্রামের লিটন (৪০), ভৈরবের রানীর বাজার এলাকার সোহেল (২৩), নরসিংদির রায়পুরা এলাকার আবুল কালাম (৩০) ও শহরের ভৈরবপুর উত্তরপাড়া এলাকার জীবন (৩২)। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র রামদা, চাপাতি, ছুরি, কুড়াল, হকিস্টিক উদ্ধার করা হয়।

পোরশা (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর পোরশায় ৪০ কেজি গাঁজা ও ৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় সোপর্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিপ্তর। বুধবার উপজেলার শিশা কোলাপাড়া ও ঘাটনগর কানাপাহাড় এলাকায় নিজ নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন শিশা কোলাপাড়া গ্রামের ওয়াদুদ রানা লিমন (৩২) ও কানাপাহাড় গ্রামের নুরুল ইসলাম (৫২)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে