বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচারণায় ব্যস্ত পোরশা আ'লীগের ৩ শীর্ষ নেতা

উপজেলা পরিষদ নির্বাচন
পোরশা (নওগাঁ) প্রতিনিধি
  ০৩ মার্চ ২০২৪, ০০:০০
প্রচারণায় ব্যস্ত পোরশা আ'লীগের ৩ শীর্ষ নেতা

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বসে নেই নওগাঁর পোরশা উপজেলা আওয়ামী লীগের তিন শীর্ষ নেতা। এই নির্বাচনে দলীয় প্রতীকে ভোট না হওয়ার ঘোষণায় দলীয় কোনো নির্দেশনার অপেক্ষায় বসে নেই তারা।

সম্প্রতি বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক নওগাঁর পোরশা উপজেলায় সম্ভাব্য আগামী ১১ মে দ্বিতীয় পর্যায়ে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে কমিশনের এক প্রকাশিত তথ্যে জানা গেছে। এতে তিন প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, সহসভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্‌ মঞ্জুর মোরশেদ চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য মোফাজ্জল হোসেন প্রতিদিন নিজ অনুসারী দলীয় নেতা কর্মীদের নিয়ে সকাল থেকে সন্ধা পর্যন্ত জনগণের সঙ্গে সালাম বিনিময়, গণসংযোগ ও কুশল বিনিময় করছেন। যাচ্ছেন বিভিন্ন গ্রামে, হাটবাজার ও মোড়ে। নিজ ছবি সম্বলিত লিফলেট বিতরণ করছেন। নির্বাচিত হলে উপজেলায় ব্যাপক উন্নয়নের কথা তুলে ধরছেন স্থানীয় ভোটারদের কাছে। এছাড়াও দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের কাছে তাদের পক্ষে জনমত গড়ে তোলার চেষ্টা করছেন।

অন্যদিকে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থীর নাম শোনা যাচ্ছে। ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন- উপজেলা আওয়ামী লীগ সদস্য ও বর্তমান ভাইস চেয়ারম্যান কাজীবুল ইসলাম, আওয়ামী লীগ সহসভাপতি ও আদিবাসী পরিষদের সাবেক সভাপতি মহেন্দ্র পাহান, যুবলীগ সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান খোকন, আওয়ামী লীগের প্রচার সম্পাদক রুবেল হোসেন, সাবেক ছাত্রলীগ সভাপতি তৈয়ব আলী, সাবেক সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, সাবেক যুবলীগ আহবায়ক মোহাম্মদ আলী, যুবলীগ নেতা মহশীন আলী, ছাত্রলীগ নেতা মাইমুল ইসলাম শাহ্‌, স্বতন্ত্র প্রার্থী হিসেবে অবসরপ্রাপ্ত সেনাসদস্য মোজাম্মেল হক ও সমাজসেবক মাসুম বিলস্নাহ্‌ এবং সাগর আলী।

এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা মহিলা লীগ সভাপতি নাসিমা বেগম, সাধারণ সম্পাদক অনামিকা সুইটি, যুব মহিলা লীগ সাধরণ সম্পাদক নিলুফা ইয়াসমীন, মহিলা লীগ নেত্রী শরিফা বেগম, রেহেনা বেগম ও ফাতেমা খাতুনের নাম শোনা যাচ্ছে।

তবে গণসংযোগের রাস্তায় নিজের পক্ষে জনমত গড়তে থেমে নেই ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। তারাও ছুটছেন সকাল-সন্ধ্যা গ্রামে, হাটবাজারে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে