রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

তাহিরপুরে বিভিন্ন বিদ্যালয় পরিদর্শনে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ১২ মার্চ ২০২৪, ০০:০০
সুনামগঞ্জের তাহিরপুড়ে প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী -যাযাদি

হাঁওড়পারের প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী। সোমবার সকাল ১০টায় থেকে দুপুর ২টা পর্যন্ত তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের মাটিয়ান হাওর পার উমেদপুর, আনন্দনগর এবং তাহিরপুর সদরের সর্ূযেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন তিনি।

পরিদর্শন শেষে গণমাধ্যমকর্মীদের প্রশ্নে তিনি বলেন, 'সুনামগঞ্জ একটি হাঁওড়বেষ্টিত অঞ্চল। বন্যার সময় এই অঞ্চল পানির নিচে থাকে। তাই সুনামগঞ্জকে প্রাধান্য দিয়েই আমরা এখানে এসেছি। আমরা সুনামগঞ্জ থেকেই কাজ শুরু করব। শিক্ষাব্যবস্থাকে এগিয়ে নিতে হলে আমাদের অভিভাবকদের সচেতন হতে হবে। অভিভাবকরা সচেতন হলে তখনেই আমাদের শিক্ষাব্যবস্থা এগিয়ে যাবে।'

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন- স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট রনজিত চন্দ্র সরকার, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নূরজাহান খাতুন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক মনীষ চাকমা, তাহিরপুর ইউএনও সালমা পারভিন, এসিল্যান্ড আসাদুজ্জামন রনি, সুনামগঞ্জ জেলা এলজিইডি প্রকৌশলী মাহবুবুর রহমান, তাহিরপুর থানার ওসি নাজিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খাঁ প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে