মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

দুই জেলায় সড়কে প্রাণ গেল ৩ জনের

স্বদেশ ডেস্ক
  ৩০ মার্চ ২০২৪, ০০:০০
দুই জেলায় সড়কে প্রাণ গেল ৩ জনের

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এছাড়াও ফরিদপুরের ভাঙ্গায় গাড়িচাপায় অজ্ঞাত পথচারী যুবকের মৃতু্য হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টাও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল জানায়, টাঙ্গাইলের কালিহাতীতে লরি ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে আহত একজনের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার রাত ৩টার দিকে মহাসড়কের কালিহাতী উপজেলার জোকার চর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। নিহত আ. রহিম (৩০) রংপুর উপজেলার বদরগঞ্জ উপজেলার বাসিন্দা।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর আশরাফ জানান, ঢাকা থেকে ছেড়ে আসা কনটেইনারবাহী লরি ও উত্তরবঙ্গ থেকে আসা কাভার্ডভ্যান ঘটনাস্থলে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের ফলে দুই গাড়িতেই আগুন ধরে যায়। এ ঘটনায় দুইজন আহত হন। তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আ. রহিমের মৃতু্য হয়।

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, টাঙ্গাইলের সখীপুরে ট্রাকচাপায় সজিবুল ইসলাম সুজন (৩০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি মোটর সাইকেলে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। বৃহস্পতিবার রাতে গোড়াই-সখীপুর সড়কের তক্তারচালা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুজন সখীপুর উপজেলার বড়চওনা চটানপাড়া গ্রামের আবদুল বাছেদ মেলেটারির ছেলে। সুজন বড়চওনা বাজারের ব্যবসায়ী ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে মোটর সাইকেল চালিয়ে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন সুজন। রাত ৮টার দিকে গোড়াই-সখীপুর সড়কের তক্তারচালা বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি জানান, ফরিদপুরের ভাঙ্গায় বেপরোয়া গতির অজ্ঞাত গাড়ির চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই এক অজ্ঞাত পথচারী যুবকের (৩৫) মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার রাত ১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের সোয়াদী নামক স্থানে ঘটনাটি ঘটেছে।

ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক আব্দুলস্নাহ হেল বাকি জানান, বেপরোয়া গতির অজ্ঞাত গাড়িচাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই এক পথচারী নিহত হয়েছেন। তার লাশ উদ্ধার করে ভাঙ্গা হাইওয়ে থানায় আনা হয়েছে। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে