মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সুজানগরে সন্ত্রাসী হামলায় বীর মুক্তিযোদ্ধাসহ গুরুতর আহত ৪

সুজানগর (পাবনা) প্রতিনিধি
  ৩০ মার্চ ২০২৪, ০০:০০
সুজানগরে সন্ত্রাসী হামলায় বীর মুক্তিযোদ্ধাসহ গুরুতর আহত ৪

সুজানগরে পূর্ব শত্রম্নতার জের ধরে এলাকার চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় বীর মুক্তিযোদ্ধাসহ গুরুতর আহত হয়েছেন ৪ জন। আহতরা হলেন, চলনা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান (৭৯) ওরফে আফাজ, মৃত ইনতাজ মহরীর ছেলে স্বপন (২৭), আফসার প্রামাণিকের ছেলে মুক্তার (৪০) ও ইকতার (৪৫)। মঙ্গলবার সন্ধ্যায় পাবনার সুজানগর উপজেলার ভায়না ইউনিয়নের চলনা বাজারে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় সুজানগর থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে। এজাহারের ভিত্তিতে জানা যায়, চলনা গ্রামের জব্বার প্রামাণিকের ছেলে হাদি, আফতাব প্রামাণিকের ছেলে সায়েম, আতিয়ার প্রামাণিকের ছেলে ময়নুল ও সুলতানসহ প্রায় ১০ জন সংঘবদ্ধভাবে দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে অতর্কিতভাবে স্বপনের ওপর হামলা করে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। স্বপনের চিৎকারে বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, মুক্তার প্রামাণিক ও ইকতার এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাদেরকে এলোপাতাড়ি কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে এলাকার লোকজন আহতদের উদ্ধার করে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করে।

বর্তমানে আহতরা স্বাস্থ্য কমপেস্নক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ ঘটনায় সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে