শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

মাদককারবারিসহ ছয় জেলায় গ্রেপ্তার ১৫

স্বদেশ ডেস্ক
  ০১ এপ্রিল ২০২৪, ০০:০০
মাদককারবারিসহ ছয় জেলায় গ্রেপ্তার ১৫

মাদককারবারি, অপহরণ ও ধর্ষণ মামলার আসামিসহ ছয় জেলায় ১৫ জনকে গ্রেপ্তার করেছ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

ডোমার (নীলফামারী) প্রতিনিধি জানান, নীলফামারীর ডোমারে ইউএসবি কুরিয়ার সার্ভিসের গাড়ির ভেতর থেকে ৫৪১ বোতল ফেনসিডিলসহ শ্যামল হোসাইন নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছের্ যাব। শনিবার শহরের ইউএসবি কুরিয়ার সার্ভিসের অফিসের সামনে কুরিয়ার সার্ভিসের গাড়িতে অভিযান পরিচালনা করে এসব পাওয়া যায়। গ্রেপ্তার শ্যামল লালমনিরহাট জেলার বড়খাতা এলাকার বুলু মিয়ার ছেলে।

র্

যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুরিয়ার সার্ভিসের গাড়ি তলস্নাশি করে ৫৪১ বোতল ফেনসিডিল পাওয়া যায়। পরে গাড়ির ড্রাইভার শ্যামলকে আসামি করে একটি মামলা করে থানায় সোপর্দ করা হয়। 

\হডোমার থানার এসআই আমজাদ হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে রোববার তাকে আদালতে পাঠানো হয়। 

পাবনা প্রতিনিধি জানান, পাবনার আটঘরিয়ায় অপহৃত সাব্বির হোসেনকে উদ্ধার এবং অপরহণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার আটঘরিয়া বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো আটঘরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ও পৌর এলাকার ধলেশ্বর মহলস্নার রোমজান আলীর ছেলে নুরুল ইসলাম ওরফে নুরু (৩০), আটঘরিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি ও আটঘরিয়ার বাজার এলাকার হোসেন আলীর ছেলে মনিরুল (২৮) এবং ধলেশ্বর গ্রামের গোলজার আলীর ছেলে সন্ত্রাসী ইমরান (২৩)।

আটঘরিয়া থানার ওসি হাদিউল ইসলাম জানান, ৬ আসামির মধ্যে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি তিনজনকে গ্রেপ্তারে অভিযান চলছে।

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি জানান, ফরিদপুরের ভাঙ্গায় রেলের চুরি হওয়া ফিসপেস্নট ও নাট-বল্টুসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে একটি ইজিবাইকসহ ৩ জনকে আটক করা হয়।

আটকরা হলো, মাদারীপুরের শিবচর উপজেলার সরকারকান্দি গ্রামের সাইদুল ইসলাম (২৫), ইকবাল হাসান (২০) ও মদনখারকান্দি গ্রামের মিলন সরদার (২০)।

ঋাঙ্গা থানার ওসি মামুন আল ইসলাম বলেন, 'চুরি হওয়া মালামালসহ তিনজনকে গ্রেপ্তার করেছি। তাদের ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি জানান, পিরোজপুরের নাজিরপুরে শিশু (৬) ধর্ষণচেষ্টার অভিযোগে শফিকুল হাওলাদার (২৬) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযুক্ত শফিকুল হাওলাদার সেখমাটিয়া ইউনিয়নের আমতলা গ্রামের মৃত বারেক হাওলাদারের ছেলে।

এ বিষয়ে এসআই শাহীন জানান, এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু হয়েছে। আসামিকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের মোংলাবন্দর এলাকায় বাসাবাড়িতে বহিরাগত নারীদের নিয়ে অনৈতিক কার্যকলাপ প্রকাশ্য রূপ নিয়েছে। শনিবার ভোররাতে মোংলা শহরের কলেজ রোড এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে বাড়ির মালিক শাহ আলম, তার স্ত্রী আমেনা ও বহিরাগত এক যুবতিকে আটক করে পুলিশ। অভিযানকালে ওই বাসা থেকে আরও কয়েকজন নারী-পুরুষ কৌশলে পালিয়ে যায়। মোংলা থানার ওসি কে এম আজিজুল ইসলাম জানান, নিজ বাড়িতে অর্থের বিনিময়ে বহিরাগত নারী-পুরুষ সমন্বয়ে অসামাজিক কার্যকলাপ পরিচালনার অভিযোগে আটকদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাগেরহাট প্রতিনিধি আরও জানান, বাগেরহাটের মোড়েলগঞ্জে ৪০০ গ্রাম গাঁজাসহ মাদক বিক্রেতা মালা বেগম (৩৫) ও তার স্বামী সুমন শেখ (৪২) আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার বয়রাতলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

মোড়েলগঞ্জ থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন বলেন, 'এ ঘটনায় এই দম্পতির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

থানার সেকেন্ড অফিসার এসআই মিঠুন খান বলেন, আটক মালা বেগমের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মোড়েলগঞ্জ থানায় ১১টি ও স্বামী সুমনের বিরুদ্ধে ৯টি মামলা রয়েছে।'

বাজিতপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি জানান, কিশোরগঞ্জের বাজিতপুরে ২০ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার ভোর রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো জাবেদ মিয়া (৩০) ও হাজুক মিয়া (৩২)। তাদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কিশোরগঞ্জ কোর্টে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে