বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

আমরা সবাইকে নিয়ে আনন্দ ভাগাভাগি করে চলি :মতিয়া

নকলা (শেরপুর) প্রতিনিধি
  ০৪ এপ্রিল ২০২৪, ০০:০০
শেরপুরের নকলায় অসহায় পরিবার ও শিক্ষার্থীদের ঈদ উপহার বিতরণ করেন সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি -যাযাদি

সাবেক কৃষিমন্ত্রী, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, 'আমরা যা পারি সবাইকে সঙ্গে নিয়ে সেটার আনন্দ ভাগাভাগি করে চলি। শেখ হাসিনার সরকার সব সময় আপনাদের পাশে থেকেছে এবং ভবিষ্যতেও থাকবে।'

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে শেরপুরের নকলা উপজেলার উরফা ইউনিয়নের বারমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে ব্যক্তিগত তহবিল ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে প্রাপ্ত মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে থ্রি পিস, সিনথেটিক শাড়ি ও ইউনিয়নের গরিব ও অসহায়দের মধ্যে ঈদ উপহার হিসেবে শাড়ি, ট্রাউজার, টি-সার্ট ও সার্ট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহকারী কমিশনার (ভূমি) মো. শিহাবুল আরিফ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল কাদের মিয়া, আওয়ামী লীগ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও উপকারভোগী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মতিয়া চৌধুরীর দুই দিনের সরকারি সফরে নকলা ও নালিতাবাড়ির উপজেলার সব মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির প্রথম ১০ শিক্ষার্থীর মধ্যে থ্রি-পিস এবং প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পাওয়া সব মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদ্রাসার নবম শ্রেণির প্রথম ৪ শিক্ষার্থীর মধ্যে সিনথেটিক শাড়ি, থ্রি-পিস এবং বিভিন্ন ইউনিয়নের গরিব ও অসহায়দের মধ্যে শাড়ি, ট্রাউজার, টি-সার্ট ও সার্ট বিতরণ করবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে